বাকেরগঞ্জ উপজেলার ২ চরাদী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চরাদী এলাকায় জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে হামলা চালিয়ে এক বৃদ্ধা মহিলাকে গুরুতর জখম করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা মৃত মোঃ আমির আলী মোল্লার ছেলে কবির মোল্লার সাথে দীর্ঘদিন যাবত মৃত ওহাব আলী শিকদার’র দুই ছেলে মামুন শিকদার ও বাবুল শিকদারের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই পরিপ্রেক্ষিতে গতকাল ০২ মে রবিবার দুপুর আনুমানিক ৩ টার দিকে মামুন শিকদার ও বাবুল শিকদার সহ ৪/৫ জন অজ্ঞাতযুবক পূর্ব পরিকল্পনা অনুযায়ী দেশীয় অস্ত্র নিয়ে কবির মোল্লাকে মারধরের উদ্দেশ্য বসত বাড়িতে প্রবেশ করে তাকে বাড়িতে না পেয়ে তার ছোট ভাই রুবেল মোল্লার উপর হামলা করলে ডাক চিৎকার শুনে তার বৃদ্ধ মা মোসা: রিনা বেগম (৬০ ) ছুটে আসলে সন্ত্রাসীরা তার উপরেও হামলা চালায়।

পরবর্তীতে স্থানীয়রা ছুটে এসে আহত রিনা বেগম গুরুত্বর অবস্থায় উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। সে বর্তমানে শেবাচিম হাসপাতালের তৃতীয় তলায় মহিলা সার্জারি ওয়ার্ডে ভর্তি রয়েছেন। হাসপাতালের সার্জারি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান।

রিনা বেগমের শরীরে গুরুতর জখম করা হয়েছে। আহতের পরিবার জানান, এ ঘটনায় বাকেরগঞ্জে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এবিষয়ে অভিযুক্ত দুই ভাই মামুন শিকদার ও বাবুল শিকদার আত্মগোপনে থাকায় কোন মতামত সংগ্রহ সম্ভব হয়নি।

Share.

Leave A Reply

Exit mobile version