• ডিসেম্বর ৫, ২০২২
  • Last Update নভেম্বর ২৫, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ
  • বাংলাদেশ

বঙ্গোপসাগরে ৩২৪ বস্তা ভারতীয় শাড়িসহ গ্রেফতার ১০

বঙ্গোপসাগরে ৩২৪ বস্তা ভারতীয় শাড়িসহ গ্রেফতার ১০

কুয়াকাটা সংলগ্ন দক্ষিণ বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে এফবি মুন্সিগঞ্জ নামের একটি নৌযান থেকে ৩২৪ বস্তা ভারতীয় শাড়ি ও থ্রিপিসসহ ১০ জনকে গ্রেফতার করেছে কোস্টগার্ডের সদস্যরা।

বুধবার গভীর রাতে কুয়াকাটা সৈকতের ১৫ কিলোমিটার দক্ষিণ বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে এসব ভারতীয় শাড়ি, থ্রিপিসসহ ১০ জনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মহিপুর থানায় একটি মামলা করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন সবুজ (৩৫), অজিয়র রহমান (৪০), মো. লিটন (৩৫), জাহিদুল ইসলাম (২৫), বেলাল মিয়া (৩০), আলী মিয়া (২৩), আরিফ হোসেন (২৮), শহিদ হোসেন (৩০), আলামিন (২৪) ও মন্টু মিয়া (৪০)। গ্রেফতারকৃতদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়। বৃহস্পতিবার বিকেলে তাদের মহিপুর থানায় সোপর্দ করা হয়েছে।

কোস্টগার্ড নিজামপুর স্টেশনের পেটি অফিসার মো. ইউসুফ আলী বলেন, গ্রেফতারকৃতদের দেয়া তথ্যে পটুয়াখালীর ব্যবসায়ী প্রফুল্ল ও জয়দেবসহ একাধিক প্রভাবশালী গডফাদার এ ঘটনার সঙ্গে জড়িত বলে প্রাথমিকভাবে জানা গেছে।

মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। উদ্ধারকৃত ভারতীয় শাড়ি ও থ্রিপিস জব্দ করা হয়েছে। একজন দক্ষ পুলিশ কর্মকর্তাকে দিয়ে এ মামলা তদন্ত করা হবে। যাতে চোরাকারবারি চক্রের গডফাদারদের শনাক্ত করে আইনের আওতায় আনা সম্ভব হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *