• জানুয়ারি ৩০, ২০২৩
  • Last Update জানুয়ারি ১২, ২০২৩ ৬:২৯ অপরাহ্ণ
  • বাংলাদেশ

উজিরপুরে প্রধান শিক্ষক কর্তৃক সাবেক সেনা সদস্য’র দোকান ঘর দখলের পায়তারা

উজিরপুরে প্রধান শিক্ষক কর্তৃক সাবেক সেনা সদস্য’র দোকান ঘর দখলের পায়তারা

বরিশাল জেলার উজিরপুরে সাবেক সেনা সদস্য’র দোকান ঘর দখলের পায়তারা চালাচ্ছে প্রধান শিক্ষক বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা যায় উপজেলার বামরাইল ইউনিয়নের আটিপাড়া গ্রামের মৃত জোনাবালী সরদারের ছেলে সোনারবাংলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরল হক সরদার তার আপন ছোট ভাই সাবেক সেনা সদস্য মোঃ আবু বক্কর সরদারের দলিলকৃত দীর্ঘদিনের ভোগদখলীয় শেষ সম্বল দোকান ঘর জোরপূর্বক দখলের পায়তারা চালাচ্ছে।

ভুক্তভোগী সাবেক সেনা সদস্য আবু বক্কর সাংবাদিকদের কান্নার কন্ঠে বলেন তিনি ওই এলাকার আঃ মন্নান সরদারের নিকট থেকে ৮ বছর পূর্বে ৭০নং আটিপাড়া মৌজায় জয়বাংলা নামক স্থানে এস,এ ২৫৫নং খতিয়ানের ৭৩৬নং দাগের ১ শতাংশ জমি ক্রয় করেন। যাহার বি,এস দাগ নং১১১১, দলিল নং-৪৯৪০, তারিখ-৮/১২/২০১৫ ইং।

উক্ত জমিতে তিনি মুদিমনোহারী দোকান ঘর করে ব্যবসা চালিয়ে পরিবারের সদস্যদের নিয়ে জীবিকা নির্বাহ করছেন। জমিসহ ওই দোকান ঘর জোরপূর্বক দখলের মিশন চালায় এবং বিভিন্ন ভয়ভীতি ও জমি থেকে উৎখাত করার হুমকি অব্যাহত রেখেছে প্রভাবশালী প্রধান শিক্ষক নুরুল হক সরদার।

তিনি আরো বলেন প্রভাবশালী প্রধান শিক্ষক নুরুল হক সরদার ও তার ছেলে রিফাত সরদার মিলে আমার শেষ সম্বল একমাত্র আয় উপার্যনের মাধ্যম মুদিমনোহারী দোকান ঘর বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে জোরপূর্বক দখলের পায়তারা চালাচ্ছে। এ ব্যপারে ভুক্তভোগী আবু বক্কর সরদার বাদী হয়ে উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে ১১ জানুয়ারি উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। বিষয়টি জানার জন্য অভিযুক্ত নুরুল হক সরদারের মুঠোফোন বারবার চেষ্টা করা হলেও তিনি ফোনটি রিসিভ করেননি। উজিরপুর মডেল থানায় ওসি তদন্ত মোঃ জাফর আহমেদ জানান অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *