• অক্টোবর ৪, ২০২২
  • Last Update অক্টোবর ১, ২০২২ ৭:১০ অপরাহ্ণ
  • বাংলাদেশ

দেশের সম্প্রীতি রক্ষা করা সকলের দায়িত্ব ও কর্তব্য -শাহে আলম-এমপি

দেশের সম্প্রীতি রক্ষা করা সকলের দায়িত্ব ও কর্তব্য -শাহে আলম-এমপি

বরিশাল-২ আসনের সংসদ সদস্য সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মোঃ শাহে আলম এমপি বলেন, দেশে সম্প্রীতি রক্ষা করা সকলের দায়িত্ব ও কর্তব্য। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্প্রদায়িক, উন্নত ও সমৃদ্ধ দেশ গড়ার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। যে কোন ধর্মের মানুষকে স্বাধীনভাবে তার ধর্ম পালন করার অধিকার দিতে হবে। কিন্তু ধর্মের নামে উশৃঙ্খলা করা যাবে না। দুষ্ট লোকেরা আমাদের সম্প্রীতি নষ্ট করতে না পারে সেদিকে আইন শৃঙ্খলা বাহিনীসহ সকল শ্রেণি পেশার মানুষকে সহযোগিতা করতে হবে। আগামী ১ অক্টোবর হিন্দু ধর্মাবলম্বীদের দুর্গাপূজা ও উৎসব যাতে শান্তিপূর্ণভাবে পালিত হয় সেদিকে সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে। ১৮ সেপ্টেম্বর রবিবার বিকাল ৩ টায় উপজেলা সভাকক্ষে সম্প্রীতি সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিনের সভাপতিত্বে এবং উপজেলা প্রশাসনের আয়োজনে সামাজিক সম্প্রীতি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পুজা উদযাপন কমিটির সভাপতি অপূর্ব কুমার বাইন রন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আঃ খালেক রাড়ী, পৌর আওয়ামীলীগ সভাপতি ও জেলা পুজা উদযাপন কমিটির সদস্য তাপস রায়, প্রেসক্লাবের সভাপতি মহসিন মিঞা লিটন, উপজেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সহদেব কুমার দাস, কেন্দ্রীয় মন্দির কমিটির সভাপতি বরুন মিত্র, অধ্যক্ষ নুরুল হক আজাহারী, অ্যাডভোকেট মোর্শেদা পারভীন, পুরোহিত আশীষ চক্রবর্তী প্রমূখ। এছাড়া সভায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.