• ডিসেম্বর ৮, ২০২১
  • Last Update ডিসেম্বর ৮, ২০২১ ৭:৪০ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

উজিরপুরে সতন্ত্র প্রার্থী আওরঙ্গজেবের উঠান বৈঠকে জনজোয়ার

উজিরপুরে সতন্ত্র প্রার্থী আওরঙ্গজেবের উঠান বৈঠকে জনজোয়ার

 উপজেলার গুঠিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী আওরঙ্গজেব হাওলাদারের মটর সাইকেল প্রতিকের উঠান বৈঠক একপর্যায় জনসমুদ্রে রুপ নেয়। মুহুর্তেই কানায় কানায় পুর্ন হয়ে যায় সভাস্থল । ২০ নভেম্বর শনিবার সন্ধায় চাঙ্গুরিয়া স্কুল আঙ্গীনায় উঠান বৈঠকে জেলা পরিষদের সাবেক সদস্য , আওয়ামীলীগ নেতা, মটর সাইকেল প্রতিকের সতন্ত্র প্রার্থী আওরঙ্গজেব হাওলাদার। তিনি বলেন, বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারন করে দিন রাত এক করে জনসেবায় কাজ করে যাচ্ছি। গুঠিয়াবাসির দোয়া ও ভালোবাসায় ইনশাআল্লাহ আগামী ২৮ নভেম্বর রবিবার একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে মটর সাইকেল মার্কা বিপুল ভোটে বিজয়ী হবে।

এসময়ে বক্তৃতা করেন ওই ইউনিয়নের চেয়ারম্যান ডা: দেলোয়ার হোসেন , উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাজাহান হাওলাদার।

শেলিম হোসেনের উপস্থাপনায় আরো বক্তৃতা করেন হাফিজুর রহমান রিয়াজ , কে এম নুরুল ইসলাম,কবির হোসেন, কে এম নাসির উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা আ: রহিম , নুর খান দুলাল , মানিক মাস্টার , মোশারেফ বয়াতীসহ প্রমূখ ।

সেসময় বক্তারা বলেন, আওরজেব হাওলাদার ছাত্র জীবন থেকেই মানুষের সেবায় নিয়োজিত । মহামারী করোনা থেকে শুরু করে ঝড় – বন্যা, যে কোনো দুর্যোগে মানুষের পাশে গিয়ে সহযোগিতার হাত বাড়িয়েছেন। কন্যা দায়গ্রস্থ্য পিতা- মাতার ভরসাস্থল তিনি। তাই দল মত নির্বিশেষে তাকে গুঠিয়াবাসী ভালোবাসে অন্তরের অন্তস্তল থেকে, তার এ ধারা অব্যহত থাকবে । বক্তারা আরো বলেন অনেক প্রার্থী জনগনের দু:খ কস্টে কখোনো পাশে দাঁড়িয়ে সহযোগীতার হাত বাড়াননী। তারা জনপ্রতিনিধি হয়ে কি করবেন। আগে জনগনের সেবা করুন , জনগনই খুঁজেনেবে আপনাদের। ২৮ নভেম্বর নির্বাচনে মটর সাইকেল প্রতিকের বিজয় সুর্নিশ্চিত ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *