• ডিসেম্বর ৮, ২০২১
  • Last Update ডিসেম্বর ৮, ২০২১ ৭:৪০ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালের বানারীপাড়ায় জনমতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিয়েছেন প্রশাসন, নৌকার জয়লাভ!

বরিশালের বানারীপাড়ায় জনমতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিয়েছেন প্রশাসন, নৌকার জয়লাভ!

বরিশাল জেলায় বানারীপাড়ার ৩নং সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচন ১১ নভেম্বর ২য় ধাপে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বিগ্নে ও সতস্ফুর্ত ভাবে নারী ও পুরুষ ভোটার উপস্থিতি ছিলো দেখারমতো। নির্বাচন কমিশনের ব্যাপক নজরদারিতে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দিন এর নেতৃত্বে থানা পুলিশের উপস্থিতি ও অবস্থান ছিলো দেখার মতো। এছাড়াও থানা পুলিশের পাশাপাশি নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে উপস্থিত ছিলেন পর্যাপ্ত র‍্যার-৮ সদস্য, বিজিবি, ডিবি, গোয়েন্দা সংস্থা, আনসার সদস্য’সহ প্রমূখ। শুরু থেকে শেষ পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ও বিশৃঙ্খলা ঘটনার খবর পাওয়া যায়নি।

শান্তিপূর্ণ ভোট গ্রহণ শেষে ফলাফলে সূত্র মতে জানা যায়, আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সাবেক চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মৃধা বিপুল ভোটে অঘোষিত ভাবে জয়লাভ করেন।

সৈয়দকাঠী ইউনিয়নে মোট ৯টি কেন্দ্রে মোট ভোটার ২০২৯৩ জনের মধ্যে ৮ টা থেকে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে ফলাফলে, মোট চারজন প্রার্থীর মধ্যে মটর সাইকেল মার্কা স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিম পেয়েছেন মাত্র ৪০ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশ (চরমোনাই) এর হাতপাখা মার্কার প্রার্থী মোঃ কবির হোসেন পেয়েছেন ৪৩০ ভোট, আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী আব্দুর রাজ্জাক পেয়েছেন ৩৭১৭ ভোট, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী মোঃ আনোয়ার হোসেন মৃধা ৮৬৯০ ভোট পেয়ে জয়লাভ করেন। দিনব্যাপী ভোট গ্রহণ ও গণনা শেষে বেসরকারি ভাবে এই ঘোষণা করেন বানারীপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মোঃ মনিরুজ্জামান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *