• সেপ্টেম্বর ২১, ২০২১
  • Last Update সেপ্টেম্বর ১৮, ২০২১ ৬:৫৮ অপরাহ্ণ
  • বাংলাদেশ

শেরপুরে ছাদ থেকে পড়ে এক গৃহবধুর মৃত্যু

শেরপুরে ছাদ থেকে পড়ে এক গৃহবধুর মৃত্যু

শেরপুর শহরের পৌরসভার নয়আনী বাজার ৩ তলা ভবনের ছাদ থেকে পড়ে রিতা বেগম (৪২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

(২৭ জুলাই) মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে শহরের নয়আনী বাজার এই ঘটনাটি ঘটে। রিতা বেগম আনিসুর রহমানের স্ত্রী এবং তার ৪টি কন্যা সন্তানও রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রিতা বেগম কিডনি ও ডায়াবেটিসসহ মানসিক রোগে ভুগছিলেন। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে রিতা শহরের নয়আনী বাজার (কলেজ মোড়) এলাকার তার বাসভবনের তিনতলার ছাদে যান। এরপর তিনি আকস্মিকভাবে ছাদ থেকে নিচের সড়কে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয় লোকজন ও স্বজনেরা তাঁকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিতা বেগমকে মৃত ঘোষণা করেন।

রিতার মেয়ে বলেন, তাঁর মা শারীরিকভাবে অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শে তিনি ঘুমের বড়ি খেতেন। সকালে ঘুম থেকে ওঠে তিনি বাসার ছাদে যান। এরপর তাঁরা জানতে পারেন, তাঁর মা ছাদ থেকে পড়ে গেছেন। তাঁরা ধারণা করছেন, অসুস্থ থাকায় সম্ভবত মাথা ঘুরিয়ে তাঁর মা ছাদ থেকে পড়ে গিয়ে মারা যান।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. আবু রায়হান মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের জানায়, এ ঘটনায় সদর থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে। সুরতহাল প্রতিবেদনে মৃতের কোমড়ে আঘাতের চিহ্ন দেখা গেছে। লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *