• নভেম্বর ২৮, ২০২০
  • Last Update নভেম্বর ২৫, ২০২০ ৬:৪৭ অপরাহ্ণ
  • বাংলাদেশ

মহানবীর ব্যাঙ্গাত্বক চিত্র প্রদর্শনের প্রতিবাদে বাবুগঞ্জের আগরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মহানবীর ব্যাঙ্গাত্বক চিত্র প্রদর্শনের প্রতিবাদে বাবুগঞ্জের আগরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর অবমাননার প্রতিবাদে ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর এর জন্মভূমির বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের প্রাণকেন্দ্র আগরপুর আছরের নামাজের পর প্রতিবাদী আলোচনা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা ও মিছিল থেকে ফ্রান্সের পণ্য বর্জনসহ বিশ্ব মুসলিম উন্মাহকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয়।

শুক্রবার জুমার নামাজ আগে ইউনিয়নের প্রতিটি মসজিদে প্রতিবাদী আলোচনা হয়। বিকালে আছরের নামাজ শেষে আগরপুর স্কুল মাঠ থেকে জাহাঙ্গীর নগর ইউনিয়নের সকল মুসলিম জনতা ওলামা ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি স্কুল মাঠ থেকে গৌরনদীর সরিকলের সাকোকাঠী হয়ে আগরপুর বাজার সড়ক প্রদিক্ষণ করে।

মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা আজিজুল হক, যুব ইসলামিক কালচার সোসাইটি‘র সভাপতি ও অনুষ্ঠানের আয়োজক মোঃ আল-আমিন মুন্না, আগরপুর এনায়েত জামে মসজিদের ইমাম মাওলানা মুসফীকুর রহমান ও ইউনিয়ন বাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন মহিউদ্দিন মন্টু। সমাবেশ থেকে ফ্রান্সের পন্য বর্জন এবং মুসলিম উন্মাহকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয়। এ প্রতিবাদী আলোচনা ও বিক্ষোব মিছিলের আয়োজক হিসেবে ছিলেন আল-আমিন (মুন্না), আবু হানিফ পিয়াল ও মোঃ তামিম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *