• অক্টোবর ২০, ২০২০
  • Last Update অক্টোবর ২০, ২০২০ ১২:৫৪ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালের বাবুগঞ্জের জাহাঙ্গীরনগর পৈশাচিক নির্যাতনের শিকার সাংবাদিক সবুজ

বরিশালের বাবুগঞ্জের জাহাঙ্গীরনগর পৈশাচিক নির্যাতনের শিকার সাংবাদিক সবুজ
জমি সংক্রান্ত ঘটনার জের ধরে বুধবার (১৪ অক্টোবর)   নির্মম ভাবে নির্যাতনের শিকার হয়েছেন “দৈনিক বরিশাল প্রতিদিন”-এর জাহাঙ্গীর নগর (আগরপুর) প্রতিনিধি ও মধ্য ইসলামপুর ইবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিন সবুজ। তিনি জাহাঙ্গীর নগর সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ। তার মাথা সহ সারা শরীর রড ও ট্রলি গাড়ির হ্যান্ডেল দিয়ে পিটিয়ে ক্ষত বিক্ষত করা হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে তার মাথার ক্ষত থেকে। ঘটনাটি ঘটেছে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের অন্তর্গত তিলেরচর গ্রামে।
আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে একই গ্রামের ইউনুস মোল্লা ও তার ছেলে ট্রলি চালক আরাফাত মোল্লা এবং ইউনুস মোল্লার স্ত্রী তিনজন মিলে সাংবাদিক সবুজকে ওয়ার্কশপের লোহার রড এবং ট্রলি গাড়ির হ্যান্ডেল দিয়ে পিটিয়ে সারা শরীর রক্তাক্ত করে গুরুতর আহত করেছে। সাংবাদিক সবুজকে স্থানীয় লোকেরা উদ্ধার করে আহত অবস্থায় প্রাথমিক চিকিৎসা শেষে আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে আনলে আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তার নির্দেশে এ.এস.আই জহির উদ্দিন গুরুতর জখম অবস্থায় মহিউদ্দিন সবুজের বিষয়টি আমলে নেন। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়। এই সংবাদ লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয় নি।
প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, সাংবাদিক সবুজের নিজ জমিতে ইউনুস মোল্লা বেড়া দিতে এলে সবুজ তাকে বাধা দেয়। এক পর্যায়ে ইউনুস মোল্লা, তার ছেলে ট্রলি চালক আরাফাত ও ইউনুস মোল্লার স্ত্রীসহ তিনজনই সবুজের ওপর চড়াও হয় এবং মধ্যযুগীয় কায়দায় তাকে নির্যাতন করে আহত করে।
বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান বলেন, ‘এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’ জাহাঙ্গীর নগর সাংবাদিক ইউনিয়নের সকল সাংবাদিক এই অমানবিক ঘটনাটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *