• অক্টোবর ২০, ২০২০
  • Last Update অক্টোবর ২০, ২০২০ ১২:৫৪ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

টাঙ্গাইলের জাকের পার্টির চেয়ারম্যান এর পক্ষো থেকে প্রণোদনা সামগ্রী বিতরণ

টাঙ্গাইলের জাকের পার্টির চেয়ারম্যান এর পক্ষো থেকে প্রণোদনা সামগ্রী বিতরণ

আজ বৃহস্পতিবার টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলায় জাকের পার্টি ছাত্রফ্রন্ট টাংগাইল জেলার আয়োজনে জাকের পার্টির মহামান্য চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মোজাদ্দেদী ছাহেবের পক্ষ থেকে প্রণোদনা বিতরণ করা হয়। বর্তমান পরিস্থিতিতে সামাজিক দুরুত্ব বজায় রেখে টাংগাইল জেলা জাকের পার্টি ছাত্রফ্রন্টের নেতৃবৃন্দ বাড়িতে বাড়িতে পৌছিয়ে দেন প্রণোদনা সামগ্রী।

জাকের পার্টি ছাত্রফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সহ-দপ্তর সম্পাদক, জনাব আতিকুর রহমান আতিক সাহেব জানান, জাকের পার্টির মহামান্য চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মোজাদ্দেদী ও জাকের পার্টির মাননীয় সিনিয়র ভাইস চেয়ারম্যান এবং জাকের পার্টি ছাত্রফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের মহা সম্মানিত সভাপতি ড. খাজা সায়েম আমীর ফয়সল মোজাদ্দেদী ছাহেবের নির্দেশক্রমে সারা বাংলাদেশের ন্যায় টাংগাইল জেলাও আমরা বর্তমান পরিস্থিতিতে কিছু মানুষের পাশে থাকার চেষ্টা করতেছি।

তারই অংশ হিসেবে আজকে ঘাটাইলের বিভিন্ন এলাকায় প্রণোদনা সামগ্রী বিতরণ করা হয়েছে। সেই সাথে সকলকে সামাজিক দুরুত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলারও আহ্বান জানান তিনি। জাকের পার্টি ছাত্রফ্রন্ট টাংগাইল জেলার সাধারণ সম্পাদক- মোঃ মনা মিয়া জানান, জাকের পার্টি প্রচারের জন্য কখনো কোন দিন কাজ করে না। জাকের পার্টি সবসময় আদর্শ নিয়ে কাজ করে। তাই সামাজিক দুরুত্ব বজায় রেখে ছাত্রফ্রন্টের নেতৃবৃন্দ বাড়িতে বাড়িতে পৌছিয়ে দিয়েছেন প্রণোদনা সামগ্রী।

তিনি আরো বলেন, দেশ ও জাতির কল্যানের লক্ষ্যে জাকের পার্টির প্রত্যেকটা নেতাকর্মী বৃন্দ নিজেদের সর্বোচ্চটা দিয়ে সবসময় কাজ করে যাবে। কেননা জাকের পার্টি আদর্শ কেন্দ্রীক পার্টি। উক্ত প্রণোদনা সামগ্রী বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন, জাকের পার্টি ছাত্রফ্রন্ট টাঙ্গাইল জেলার সাংগঠনিক সম্পাদক মোঃ আবির হাসান, ঘাটাইল থানার সহ-সভাপতি মোঃ রিপন শেখ, ঘাটাইল থানার দপ্তর সম্পাদক মোঃ রবিন আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ। টাঙ্গাইল জেলার বিভিন্ন থানায় জাকের পার্টির মহামান্য চেয়ারম্যান মহোদয়ের পক্ষ থেকে প্রণোদনা সামগ্রী বিতরণ করা হবে বলে জানানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *