• অক্টোবর ২২, ২০২০
  • Last Update অক্টোবর ২০, ২০২০ ১২:৫৪ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

সিরাজগঞ্জে বেলকুচিতে সকলের তরে সকলে আমরা করোনা দুর্যোগে ইত্যাদি পরিবারের উদ্যোগে ২০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

সিরাজগঞ্জে বেলকুচিতে সকলের তরে সকলে আমরা করোনা দুর্যোগে ইত্যাদি পরিবারের উদ্যোগে ২০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

সেলিম রেজা :  সিরাজগঞ্জ বেলকুচিতে করোনা ভাইরাসের এই বৈশ্বিক দুর্যোগে বাংলাদেশও আক্রান্ত। আমরা সবাই এখন এই রোগের ঝুঁকিতে রয়েছি। যে কেউ যে কোন সময়ে এই রোগে আক্রান্ত হতে পারি। এই রোগের বিরুদ্ধে চলছে মানুষের সচেতনতার যুদ্ধ। দেশে এখন এক ধরণের লকডাউন চলছে। ফলে দুর্বিপাকে পড়েছেন নিম্ন আয়ের অসহায় ও অস্বচ্ছল দরিদ্র মানুষ, যারা দিন এনে দিন খায়। দেশের এই ক্রান্তি লগ্নে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির পক্ষ থেকেও নেয়া হয়েছে কিছু পদক্ষেপ ও কার্যক্রম। আজকে বেলকুচি উপেজলা সদরে আলহাজ-সিদ্দীক উচ্চ বিদ্যালয় মাঠে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন বেলকুচি নির্বাহী অফিসার সিফাত-ই-জাহান, অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এ,কে,এম মোফাখখারুল ইসলাম, আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি ও আওয়ামী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা, যমুনা টিভির স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, যায়যায় দিন পত্রিকার বেলকুচি প্রতিনিধি জহুরুল ইসলামসহ সাংবাদিক পারভেজ আলী, সবুজ সরকার, আব্দুর রাজ্জাক বাবু, উজ্জল অধিকারী প্রমুখ। ইত্যাদির উদ্যোগে এই কার্যক্রমে অংশ নিচ্ছেন ইত্যাদিতে বিভিন্ন সময়ে প্রদর্শিত জনকল্যাণে নিয়োজিত প্রচার বিমুখ বেশ ক’টি প্রতিষ্ঠান ও ব্যক্তিরা। সেই ব্যক্তিদের কাতারে ইত্যাদি নির্বাচিত আমিও একজন সৌভাগ্যবান।মামুন বিশ্বাস বলেন প্রিয় স্যার বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব জনাব হানিফ সংকেত আমার ফেসবুকে সেবামূলক কার্যক্রমে মুগ্ধ হয়ে আমাকে ইত্যাদিতে দেখিয়েছিলেন।

 

ইতাদির উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে ত্রাণ সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনার ধারাবাহিকতায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় ২০০ অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। ইত্যাদি পরিবারের পক্ষ থেকে জনাব হানিফ সংকেত স্যারের এই উদ্যোগে অংশগ্রহণ করে কিছু অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পেরে আমি আনন্দিত ও গর্বিত। আশাকরি অন্যরাও ইত্যাদির পথ অনুসরণ করে এই মহৎ সেবামূলক কাজে এগিয়ে আসবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *