• মার্চ ৩১, ২০২০
  • Last Update মার্চ ৩১, ২০২০ ১:০৭ অপরাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালের বাবুগঞ্জে জাহাঙ্গীরনগর সাংবাদিক ইউনিয়ন এর উদ্যোগে করোনাভাইরাস সচেতনতা সম্পর্কে প্রচারনা

বরিশালের বাবুগঞ্জে জাহাঙ্গীরনগর সাংবাদিক ইউনিয়ন এর উদ্যোগে করোনাভাইরাস সচেতনতা সম্পর্কে প্রচারনা

করোনাভাইরাসের সংক্রামন বিষয়ে দিনব্যাপি জনসচেতনামূলক প্রচার-প্রচারণা চালিয়েছে জেলার বাবুগঞ্জ উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়নে অবস্থিত পেশাগত সাংবাদিকদের সংগঠন জাহাঙ্গীর নগর সাংবাদিক ইউনিয়ন।

গতকাল সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সংগঠনটির সাংবাদিকরা জাহাঙ্গীর নগর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলসহ উজিরপুর উপজেলার শেষ প্রান্ত ভরসাকাঠী ও গৌরনদী উপজেলার সর্বশেষ প্রান্ত সরিকল বাজারে অটো নিয়ে ঘুরে ঘুরে মাইকিং ও লিফলেট বিতরণ করেছে জনতার মাঝে।

প্রচার-প্রচারণার সময়ে সংগঠণটির সভাপতি আনিছুর রহমান হিমু, সহ-সভাপতি রফিকুল ইসলাম রনি, সাধারণ সম্পাদক আব্দুল বারী, কোষাধ্যক্ষ মহিউদ্দিন সবুজ, সদস্য আরিফুর রহমান খান, খলিফা এনামুল, আরিফুর রহমান সুমন, ও আমিনুল ইসলাম মুরাদ উপস্থিত ছিলেন।

এদিকে এমন সামাজিক মহতী উদ্যোগের কারনে ধন্যবাদ জ্ঞাপন করেছেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপন, জাহাঙ্গীর নগর ইউনিয়ন জাতীয় পার্টির প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী গোলাম শাহারিয়ার বাদল, জাহাঙ্গীর নগর ইউপি পরিষদের চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক, বিশিষ্ট সমাজসেবক আনিছুর রহমান খান মোশাররফ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *