• মে ৩১, ২০২০
  • Last Update মে ২৩, ২০২০ ৯:৩১ অপরাহ্ণ
  • বাংলাদেশ

অবৈধ গতিরোধক কেড়ে নিলো পুলিশ সদস্য শরিফ মোল্লার প্রান

অবৈধ গতিরোধক কেড়ে নিলো পুলিশ সদস্য শরিফ মোল্লার প্রান

জাদুল ইসলাম তালহা: উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের কেশবকাঠী গ্রামের মোল্লা বাড়ী মোঃ শহীদ মোল্লার ছেলে পুলিশ সদস্য মোঃ শরিফ মোল্লা গতকাল শনিবার সন্ধার পর পর মটরসাইকেল যোগে উপজেলার হারতা থেকে (কেশবকাঠী)বাড়ী’র দিকে আসার পথে হাবিবপুর সুইজগেট সংলগ্ন রাস্তার উপর অবৈধ্য ড্রেজার পাইপের রাস্তার বিটের সাথে মটোরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে গুরুত্বর আহত হন। পরে স্থানীয় লোকজন ও কাকতলীয় ভাবে পাওয়া উজিরপুর মডেল থানা’র গাড়ীতেই ওই অবস্থায় দ্রুত বরিশাল শেবাচি’তে নিয়ে যায়। এবং পরে জরুরি অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে, ভোর আনুমানিক ৪টার দিকে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান। “ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহী রাজিউন”।

মোঃ শরিফ মোল্লা বাংলাদেশ পুলিশের ঢাকা রাজারবাগ পুলিশ লাইনে পুলিশ সদস্য হিসাবে কর্তবরত ছিলেন। গতকাল বাড়িতে ছুটি কাটাতে এসেছিলেন। পরিবারের সবার আদরের ও বাবা মায়ের এক মাত্র পুত্র ও সম্ভল ছিলো শরিফ। ২ বছরের ফুট ফুটে মেয়ে সন্তান আর পরিবার পরিজ্বন, বন্ধু বান্ধব ও সমাজ ছেড়ে চলে গেলো শরিফ না ফেরার দেশে। এমন অকাল মৃত্যুত্বে সকলেই শোকাহত।

আজ ১৫ই মার্চ সকালে ঢাকা রাজারবাগ পুলিশ লাইনে কর্মস্থলে আনুষ্ঠানিক ভাবে ১ম যানাজার নামাজ অনুষ্ঠিত হয়। বর্তমানে মোঃ শরিফ মোল্লার মরদেহ নিজ বাড়ীর পথে।
স্বজনরা জানান ২য় যানাজার নামাজ স্থানীয় ভাবে বিকাল ৫টা ৩০ মিনিটে নিজ বাড়ীতে অনুষ্ঠিত হবে। এবং মোল্লাবাড়ী সংলগ্ন রাস্তার পাশেই তাকে চির নিদ্রায় সাইতো করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *