• ফেব্রুয়ারি ২১, ২০২০
  • Last Update ফেব্রুয়ারি ১৮, ২০২০ ১:৩৪ অপরাহ্ণ
  • বাংলাদেশ

সুরভী লঞ্চ থেকে কলেজ ছাত্র মেহেদী নিখোঁজ

সুরভী লঞ্চ থেকে কলেজ ছাত্র মেহেদী নিখোঁজ

বরিশাল-ঢাকা নৌরুটের এমভি সুরভী-৯ লঞ্চ থেকে মেহেদী হাসান নামে উত্তরা ট্রাষ্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা রেহানা পারভিন মুন্নি বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি ডায়েরী করেছেন।

জানা যায়, গত ১১ জানুয়ারী ঢাকা উত্তরা ৫নং সেক্টর নিবাসী রেহানা পারভিন মুন্নি তার ছেলে মেহেদী হাসানকে নিয়ে তাদের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুরের উদ্দেশ্যে রওনা হয়। ঢাকা সদর ঘাট থেকে তারা মা-ছেলে এমভি সুরভী-৯ লঞ্চে ডাবল কেবিন না পাওয়ায় দ্বিতীয় তলায় দুটি সিঙ্গেল কেবিনে ওঠেন। পরে সকালে মেহেদীকে অনেক খোঁজাখুজির পরেও তাকে কোথাও পাওয়া যায় নি।

রেহানা পারভিন মুন্নি বলেন, মেহেদী রাত আনুমানিক ১১টায় ঘুমানোর উদ্দেশ্যে ২৩৫ নাম্বার কেবিনে চলে যায়। ১২ তারিখ ভোরে লঞ্চ ঘাটে আসার পরে সে আমার কেবিনে না আসায় আমি তার কেবিনে যাই এবং দেখি সে কেবিনে নেই কিন্তু তার মোবাইল, ব্যাগ, জুতা কেবিনে রয়েছে। তিনি আরও বলেন, পরবর্তীতে লঞ্চের সবাইকে অবহিত করা হলে সবাই অনেক খোঁজাখুজির পরেও কোথাও তাকে পাওয়া যায় নি। নিখোঁজ মেহেদীর দৈহিক বিবরন: গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুট, শারিরিক গঠন হালকা পাতলা, পরনে ছিলো টি-শার্ট, কালো জ্যাকেট ও জিন্স প্যান্ট। কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান জেনে থাকলে। যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো। সাংবাদিক- নাজমুল হক মুন্না – 01712732989

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *