• ফেব্রুয়ারি ২১, ২০২০
  • Last Update ফেব্রুয়ারি ১৮, ২০২০ ১:৩৪ অপরাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালের বানারীপাড়া থেকে নারায়নগঞ্জ নিয়ে যুবককে খুন, আটক ২ জন

বরিশালের বানারীপাড়া থেকে নারায়নগঞ্জ নিয়ে যুবককে খুন, আটক ২ জন

জাহিদুল ইসলাম তালহা, বরিশাল: বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার তেতলা ইউনিয়নের ৬ নং ওর্য়াডের মৃত. কেশব গাইনের ছেলে বিকাশ গাইন (২১)’কে কুপিয়ে হত্যা করা হয়।

জানা যায় স্থানীয় লোকজনের সংবাদের ভিত্তিতে আজ ১৫ই ডিসেম্বর রবিবার আনুমানিক সকাল ৭টার দিকে নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদি নতুন মহল্লা’র থেকে বিকাশ গাইন (২১)’কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানার এস আই সাইদুজ্জামান। এসময় নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ব্যাপক রক্তক্ষরন হওয়ায় বিকাশ গাইন’কে দ্বায়ীত্বরত ডাঃ মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার এস আই সাইদুজ্জামান জানান, নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদি নতুন মহল্লা নামক স্থানে ভাড়া বাসায় দেবেন্দ্রনাথ গাইনের ছেলে সবুজ গাইন (২১) ও একই গ্রামের মতিউর হাওলাদার এর ছেলে স্বপন হাওলাদার (২২) ছুড়ি দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করে পালানো চেষ্টা করলে স্থানীয় লোকজন তাদের ধরে ফেলে থানা পুলিশে সংবাদ দেয় এবং থানা পুলিশ সাথে সাথে উপস্থিত হয়ে হত্যাকারি সবুজ ও স্বপন’কে আটক করতে সক্ষম হয়।

এ ব্যাপারে মৃত বিকাশের বড় ভাই গবিন্দ গাইন সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক জানান, বর্তমানে আটককৃত আসামিদের জ্বীজ্ঞাসাবাদ চলছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।
স্বজনদের কাছ থেকে জানা যায় (৭-৮) মাসের এক ছেলে সন্তানের জনক মৃত বিকাশ গাইন’কে গত ১২ ডিসেম্বর বৃহস্পতিবার পাশ্ববর্তী একই গোষ্ঠির চাচা-ভাতিজা সম্পর্কে দেবেন্দ্রনাথ গাইনের ছেলে সবুজ গাইন (২১) ও একই গ্রামের মতিউর হাওলাদার এর ছেলে স্বপনহাওলাদার(২২) সকাল থেকে মুঠো ফোনে বার বার ফোন দিয়ে কাজের কথা বলে ঢাকা (নারায়নগঞ্জ, সিদ্ধিরগঞ্জ) যেতে বললে, সরল মনে ওই দিন বিকালে বাড়ী তেতলা বানারীপাড়া থেকে রওনা করে নারায়নগঞ্জ যায় মৃত. বিকাশ গাইন(২১)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *