• ডিসেম্বর ৬, ২০১৯
  • Last Update ডিসেম্বর ৫, ২০১৯ ৭:২৩ অপরাহ্ণ
  • বাংলাদেশ

বাড়ি ভাড়া চাওয়াকে কেন্দ্র করে হামলা, আহত ৩, ৯ জনের বিরুদ্ধে মামলা

বাড়ি ভাড়া চাওয়াকে কেন্দ্র করে হামলা, আহত ৩, ৯ জনের বিরুদ্ধে মামলা

বরিশালের গৌরনদীতে বাসা ভাড়া চাওয়াকে কেন্দ্র করে তিনজনকে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। ১৬ নভেম্বর গৌরনদীর সন্ধ্যা পৌনে ৮টায় শিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

আহত তিনজনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গত ১৭ নভেম্বর গুরুতর আহত মাহাবুব আলমের স্ত্রী মোসাঃ সামছুর নাহার বাদী হয়ে নৌ-বাহিনীর সদস্য মোঃ ওমর ফারুকসহ নামধারী ৪ জন ও অজ্ঞাত ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, আসামী মোঃ ওমর ফারুক ৫ বছর ধরে বাদীর ভাড়া বাসায় বসবাস করে আসছে। গত তিন বছর যাবত বাসা ভাড়া না দিয়ে ঘুরাইতে থাকে। ভাড়ার পাওনা টাকা চাইতে গেলে আজ কাল করে ঘুরায়।

গত ১৬ নভেম্বর সন্ধ্যা পৌনে ৮টায় শিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন চায়ের দোকানের সামনে আসামীর কাছে বাদীর পাওনা টাকা চাইলে উভয়ের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায় বাদীর স্বামীকে আসামী ওমর ফারুক, কালাম সিকদার, আছলাম সিকদার, ইব্রাহিম সিকদারসহ ৪/৫ জনের দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

এ সময় সাক্ষী হাবিব হাওলাদার ও মোঃ হারুন প্যাদা এগিয়ে আসলে তাকেও মারধর করে রক্তাক্ত জখম করে। এ সময় আসামীরা ১৬৭০০ নগদ টাকা, ২৮৫০০ টাকা মূল্যের স্বর্ণের চেইন এবং মটরসাইকেল ভাংচুর করে আরও সাড়ে ৩৫ হাজার টাকার ক্ষতি সাধণ করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *