• নভেম্বর ১৩, ২০১৯
  • Last Update নভেম্বর ৯, ২০১৯ ৮:১৯ অপরাহ্ণ
  • বাংলাদেশ

জয়ের জন্মভূমি আগরপুরে সর্বস্তরের জনতার আনন্দ মিছিল

জয়ের জন্মভূমি আগরপুরে সর্বস্তরের জনতার আনন্দ মিছিল

রফিকুল ইসলাম রনি, বরিশাল:- ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মেধাবী ছাত্র বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের জন্মভূমির কৃতি সন্তান আল-নাহিয়ান খান জয়কে ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়ায় আওয়ামী লীগ সভপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরন্ত শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে জেলার বাবুগঞ্জ উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর (আগরপুর) ইউনিয়নের বিভিন্ন দলীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনতা।
গতকাল মঙ্গলবার বিকেলে ইউনিয়ন সদরের আগরপুরে অনুষ্ঠিত ওই আনন্দ মিছিল অনুষ্ঠানে সর্বস্তরের জনতার ব্যানারে দফায় দফায় আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিলের পরে আলোচনা সভা শেষে মিষ্টি বিতরণ করা হয় উৎফুল্ল জনতার মাঝে। আগরপুর বেইলী ব্রিজ স্টান্ড থেকে আনন্দ মিছিল বের করে আগরপুর বাজার ও সরিকল-বাটাজোর সড়ক প্রদক্ষিণ করে আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এসে আনন্দ মিছিল শেষ হয়। পরে বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়মী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশিষ্ঠ ব্যবসায়ি ও আওয়ামী লীগ নেতা সানাউল হক মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরি্েবশ বিষায়ক সম্পাদক আব্দুল বারী, জাহাঙ্গীর নগর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ন-আহবায়ক হাচানাত খান তরুন, সমাজ সেবক লুৎফুল কবির সবুজ প্রমুখ।
বক্তারা বীরশ্রেষ্ঠের জন্ম ভূমির সন্তান আল-নাহিয়ান খান জয়কে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি করায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দক্ষিণাঞ্চলের আওয়ামী লীগের রাজনৈতিক অভিভাবক বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের সংগঠক আল-নাহিয়ান খান জয়ের উজ্জল ভবিষ্যত কামনা করে। এদিকে ছাত্রনেতা আল-নাহিয়ান খান জয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচীত হওয়ার পূর্বে শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক আইন সম্পাদক ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *