• নভেম্বর ১৩, ২০১৯
  • Last Update নভেম্বর ৯, ২০১৯ ৮:১৯ অপরাহ্ণ
  • বাংলাদেশ

জাহানারার মানবেতর জীবন যাপন

জাহানারার মানবেতর জীবন যাপন

বরিশালের জাহানারার
মানবেতর জীবন
যাপন
স্টাফ রিপোর্টার, বরিশাল :-  জালিয়াতির মাধ্যমে সরকারী খাস জমির দলিল করে সহযোগিকে দখল করে দিয়েছেন সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের কাউন্সিলর। ফলে পূর্বে ওই জমিতে বসবাস করা ভাঙ্গারি ব্যাবসায়ী জাহানারা বেগম এখন মানবেতর জীবন যাপন করছেন।
সোমবার সকালে ওই ওয়ার্ডের বাসিন্দা মৃত ইসমাইল কমান্ডারের স্ত্রী জাহানারা বেগম সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, ১৩৫৬ দাগের খাস খতিয়ানের দুই শতক জমি তিনি দীর্ঘ ৩৫ বছর ধরে ভোগ দখল করে আসছেন। এরইমধ্যে বিসিসি’র কাউন্সিলর কেফায়েত হোসেন রনি তার সহযোগি শাহিনকে সরকারী খাস জমি জালিয়াতির মাধ্যমে ভূয়া দলিল করে দুই শতক জমি দখল করে দিয়েছেন। যার বাজার মূল্য প্রায় ১০ লাখ। ওই জমিতে তিনি দীর্ঘদিন বসবাস করে আসছিলেন। জাহানারা আরও বলেন, ক্ষমতার অপব্যবহার করে কাউন্সিলর রনি তার ভোগদখলীয় জমিটি মাত্র এক লাখ টাকার বিনিময়ে অবৈধভাবে দখল করিয়ে দিয়েছেন। বিষয়টি তিনি সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে জানাতে তার বাসভবনে যান। এসময় সেখানে একজন প্রভাবশালী নেতা তাকে (জাহানারা) মেয়রের কাছে যেতে বাঁধা দিয়ে বাসা থেকে বের করে দিয়েছেন। জাহানারা বেগম কাউন্সিলর কেফায়েত হোসেন রনি ও শাহিনের হাত থেকে তার ভোগদখলীয় জমিটি রক্ষার জন্য সিটি মেয়র ও জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন।
অভিযোগের ব্যাপারে কাউন্সিলর কেফায়েত হোসেন রনি সাংবাদিকদের বলেন, আমার বিরুদ্ধে জাহানারা বেগমের অভিযোগ সম্পূর্ণ মিথ্যে ও বানোয়াট। বিষয়টি সম্পর্কে আমি কিছুই জানিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *