• জানুয়ারি ২৭, ২০২০
  • Last Update জানুয়ারি ১৬, ২০২০ ১২:২৭ অপরাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালে আট বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা

বরিশালে আট বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা

বরিশালে আট বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা
স্টাফ রিপোর্টার, বরিশাল :- নগরীতে আট বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার মামলায় বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজের এক বাবুর্চিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা।
শনিবার দুপুরে র‌্যাবের প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। গ্রেফতারকৃত হানিফ ওরফে নয়ন (৪৫) নগরীর চরের বাড়ি এলাকার তৃত আফাত উদ্দিন ফকিরের পুত্র। র‌্যাব জানায়, গ্রেফতার নয়ন আট বছরের এক শিশুকে প্রায় তিন মাস যাবত যৌন হয়রানী করে আসছে। শিশুটির পরিবারের অনুপস্থিতিতে বিভিন্ন সময়ে চকলেট ও খাবারের প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে নিয়ে যেত এবং ধর্ষণ করার চেষ্টা চালাতো। যা প্রায় সময়ই প্রতিবেশিরা লক্ষ্য করতেন।
মামলার আসামী এবং বাদী পূর্ব থেকেই শেরই বাংলা মেডিকেল কলেজের ৪র্থ শ্রেণীর স্টাফ কোয়ার্টারে পাশাপাশি থাকতেন। গত বুধবার কোয়ার্টারের সামনের মাঠে শিশুটি খেলা করার সময় নয়ন তাকে পূর্বের ন্যায় চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে শিশুটিকে তার (নয়ন) বাসায় ডেকে নিয়ে শরীরে বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে। এসময় ভিকটিমের ডাক-চিৎকারে শিশুটির পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে। পরবর্তীতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের পর র‌্যাব-৮ এর সদস্যরা শুক্রবার শেরই বাংলা মেডিকেল কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *