• জানুয়ারি ২৭, ২০২০
  • Last Update জানুয়ারি ১৬, ২০২০ ১২:২৭ অপরাহ্ণ
  • বাংলাদেশ

মীরগঞ্জ নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন সাবেক উপজেলা চেয়ারম্যান স্বপন

মীরগঞ্জ নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন সাবেক উপজেলা চেয়ারম্যান স্বপন

 

বাবুগঞ্জ প্রতিনিধি: বাবুগঞ্জের আড়িয়াল খাঁ নদীতে বিলীন মীরগঞ্জ ও চাঁদপাশার সংযোগ সড়ক এলাকা পরিদর্শন করেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম খালেদ হোসেন স্বপন।

বুধবার দুপুরে আড়িয়াল খাঁ নদীর ভাঙ্গন কবলিত মীরগঞ্জ এলাকা পরিদর্শন করেন পরিদর্শন কালে তিনি দ্রুত ভাঙ্গন প্রতিরোধের ব্যপারে কথা বলেন এমপি, পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে। এসময় তিনি ভুক্তভোগীদের অভয়দিয়ে বলেন, আশা করি খুব শ্রীঘ্রই নদী ভাঙ্গন প্রতিরোধে ব্যবস্থা নেয়া হবে। বর্তমান সরকার নদী ভাঙ্গনসহ ভূমিহীন, গৃহহীনদের আশ্রয় ও গুচ্ছগ্রাম প্রকল্পসহ বিভিন্ন প্রকল্পের মাধ্যমে মাথাগুজার ঠাঁই করে দিয়ে তাদের পুর্নবাসনে কাজ করে যাচ্ছে।

সরকারের প্রচেষ্টা হচ্ছে সব মানুষ যেন স্বাধীনতার সুফল ভোগ করতে পারে। যে স্বপ্ন দেখতেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সাধারণ মানুষ স্বাধীনতার সুফল পাবে এবং দেশ আর্থ-সামাজিক ক্ষেত্রে উন্নত হবে। সে লক্ষ্য অর্জনে আমরা কাজ করছি, দেশের মানুষ ফলাফলও পাচ্ছে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সহ -সভাপতি আব্দুল মতিন রাঢ়ী, সহ-সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ম-সস্পাদক মোস্তফা কামাল চিশতি, সহ-দফতর সস্পাদক সিরাজুল ইসলাম পিন্টু, রহমতপুর ইউনিয়ন চেয়ারম্যান সরোয়ার মাহমুদ আওয়ামীলীগ নেতা দুলাল, যুবলীগের সহ সভাপতি মেহেদী হোসেন সাগর, আঃ কাউয়ুম, ছাত্রলীগ নেতা, বুলবুল প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *