• জানুয়ারি ২৭, ২০২০
  • Last Update জানুয়ারি ১৬, ২০২০ ১২:২৭ অপরাহ্ণ
  • বাংলাদেশ

গৃহবধূ হত্যাকারী স্বামীর ফাঁসির দাবীতে বিক্ষোভ

গৃহবধূ হত্যাকারী স্বামীর ফাঁসির দাবীতে বিক্ষোভ

বানারীপাড়ায় গৃহবধূ শান্তার হত্যাকারী স্বামীর ফাঁসির দাবীতে বিক্ষোভ

বরিশাল প্রতিনিধি:- যৌতুকের দাবীতে জেলার বানারীপাড়া উপজেলার চাখার গ্রামের সালমা আক্তার শান্তার (২২) হত্যাকারী স্বামী আরিফুল ইসলাম মিঠুর (৩০) ফাঁসির দাবীতে বুধবার বেলা ১১টায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসি।
চাখার হক স্পোটিং ক্লাবের সামনের সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালীন সময় অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভ্পাতি খিজির সরদার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম সরদার, জহিরুল ইসলাম জাকির, ইউপি সদস্য মেজবাউদ্দিন সোহেল, সাবেক ইউপি সদস্য সিদ্দিকুর রহমান, নিহত শান্তার বাবা ফারুক হোসেন মোল্লা, মা মাসুদা বেগম প্রমুখ। বক্তারা ঘাতক আরিফুল ইসলাম মিঠুর ফাঁসির দাবী করেন। মানববন্ধন ও সমাবেশ শেষে চাখার বাজারে বিক্ষোভ মিছিল বের করা হয়।
সূত্রমতে, যৌতুকের দাবীতে গত ২২ আগস্ট বিকেলে নারায়নগঞ্জের সোনারগাঁও থানার কাঁচপুর নয়াবাড়ি খাসপাড়ায় ভাড়াটিয়া বাসায় আমিনুল ইসলাম মিঠু তার স্ত্রী সালমা আক্তার শান্তাকে পরিকল্পিতভাবে হত্যা করে। ওইদিনই সোনারগাঁও থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত সম্পন্ন করে এবং আরিফুল ইসলাম মিঠুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন। সূত্রে আরও জানা গেছে, গত চার বছর পূর্বে চাখারের বড় ভৈৎসর গ্রামের ফারুক হোসেন মোল্লার কন্যা সালমা আক্তার শান্তার সাথে একই বাড়ির মৃত সুলতান হোসেন হাওলাদারের পুত্র সোনারগাঁও এলাকার বায়িং হাউসে কর্মরত আরিফুল ইসলাম মিঠুর পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবীতে শান্তাকে তার স্বামী মিঠু শারীরিক নির্যাতন করে আসছিলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *