• ফেব্রুয়ারি ২৫, ২০২০
  • Last Update ফেব্রুয়ারি ২৩, ২০২০ ৮:৫৯ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালে যুবতীর কু-কৃতি দেখে ফেলায় কিশোরকে হত্যা ॥ আটক-২

বরিশালে যুবতীর কু-কৃতি দেখে ফেলায় কিশোরকে হত্যা ॥ আটক-২

নিজস্ব প্রতিবেদক: জেলার গৌরনদী উপজেলায় পৌরসভার বাদামতলা নামক এলাকায় যুবতীর অসামাজিক কর্মকান্ড দেখে ফেলায় আকাশ সরদার (১৬) নামের এক কিশোরকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার দুপুরে থানা পুলিশ ওই যুবতী ও তার মাকে আটক করেছে। নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

জানা গেছে, নিহত আকাশ উপজেলার বাঙ্গিলা গ্রামের বাসিন্দা মানিক সরদারের পুত্র। সে তার পিতা-মাতার সাথে বাদামতলা এলাকার শামসুর রহমানের বাসায় ভাড়া থাকতো এবং ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো। নিহতের মামা এরশাদ বয়াতী জানান, আকাশদের পাশের বাসার ভাড়াটিয়া তাছলিমা বেগমের কন্যা সিমা আক্তারের অসামাজিক কর্মকান্ড দেখে ফেলায় বৃহস্পতিবার দিবাগত রাতে অজ্ঞাতনামা সন্ত্রাসী দিয়ে তার ভাগ্নের ওপর পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে।
গৌরনদী মডেল ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে বাদামতলা নামক এলাকা থেকে আকাশ সরদারকে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা ডেকে নিয়ে হামলা চালিয়ে মাথার পিছনে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে হাসপাতাল গেটে বসেই আকাশের মৃত্যু হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য আকাশের পাশের ভাড়াটিয়া সিমা আক্তার ও তার মা তাছলিমা বেগমকে আটক করা হয়েছে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *