• ডিসেম্বর ৬, ২০১৯
  • Last Update ডিসেম্বর ৫, ২০১৯ ৭:২৩ অপরাহ্ণ
  • বাংলাদেশ

রংপুরে নির্বাচিত হলে জনসেবার সিস্টেম বদলাবেন ইয়াসির

রংপুরে নির্বাচিত হলে জনসেবার সিস্টেম বদলাবেন ইয়াসির

রংপুর-৩ (সদর) আসনের উপ নির্বাচনে বিজয়ী হলে জনসেবার সিস্টেম বদলানোর প্রতিশ্রুতি দিয়েছেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস. এম. ইয়াসির।

সোমবার দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে মহানগর জাতীয় পার্টি আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ প্রতিশ্রুতি দেন।

সদ্য প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আসনে উপ নির্বাচনে দলের যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্যে এস এম ইয়াসির বলেন, জনপ্রতিনিধিদের নিয়ে যে ভ্রান্ত ধারণা আছে তা বদলাতে চাই। সবার জন্য আমার দরজা উন্মুক্ত। রংপুরের জনপ্রতিনিধিদের জনসেবার যে সিস্টেম আছে, আমি তা বদলাতে চাই।

তিনি আরও বলেন, আমি তৃণমূল থেকে রাজনীতি করে আসছি। দলের চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ অনেকে আমাকে উপ নির্বাচনে অংশ নিতে বলেছেন। আমি রংপুরের মানুষের পাশে থাকতে চাই। আমি রংপুরের সন্তান, রংপুরেই থাকব। দল যদি আমাকে মনোনয়ন দেয়। আপনাদের সমর্থনে যদি বিজয়ী হতে পারি, আমি জনপ্রতিনিধি হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করব।

পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এস এম ইয়াসিরকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য দলের নীতি নির্ধারকদের প্রতি আহ্বান জানান মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন।

সংবাদ সম্মেলন শুরুর আগে বক্তব্য রাখেন, দলের যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, রসিকের কাউন্সিলর হারুনুর রশিদ, নাসিমা আমিন, হাসনা বানু, সেকেন্দার আলী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *