• ডিসেম্বর ৭, ২০১৯
  • Last Update ডিসেম্বর ৬, ২০১৯ ৬:৪৪ অপরাহ্ণ
  • বাংলাদেশ

তামিল ছবি নিয়ে ফিরছেন শাহরুখ

তামিল ছবি নিয়ে ফিরছেন শাহরুখ

বলিউড ছেড়ে দিচ্ছেন শাহরুখ খান এমন গুঞ্জন শোনা গিয়েছিলো কদিন আগেই। কেউ কেউ বলছিলেন পরপর দুটি ছবি ফ্লপ হওয়ায় হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন কিং খান। তিনি নিজেকে অভিনয় থেকে সরিয়ে নিয়েছেন।

তবে সেইসব খবরকে হাওয়ায় উড়িয়ে দিয়ে নতুন খবর এলো, ফিরছেন শাহরুখ খান। এবার তিনি তামিলের একটি ছবির রিমেকে অভিনয় করবেন। তার আগামী প্রজেক্ট কী হবে, তা নিয়ে আলোচনা চলছেই। পর পর স্ক্রিপ্ট রিডিং সেশন করে চলেছেন তিনি।

মাঝে শোনা গিয়েছিল রাজকুমার হিরানির সঙ্গে একটি ছবি করতে পারেন শাহরুখ। এখন বলা হচ্ছে, সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে জুটি বাঁধতে পারেন এ অভিনেতা। সাজিদ আর শাহরুখ নাকি বেশ কয়েকবার মিটিংও করেছেন।

সাজিদ তার ‘ল্যান্ড অব লুঙ্গি’ ছবিটি অফার করেছেন শাহরুখকে। অভিনেতার নাকি এই অ্যাকশন-কমেডি ছবির চিত্রনাট্য পছন্দও হয়েছে। এটি দক্ষিণী ছবি ‘ভীরম’র রিমেক। এর আগে ছবিটির জন্য অক্ষয়কুমার ও ভিকি কৌশলের নাম শোনা গিয়েছিল।

তবে ভারতীয় গণমাধ্যমের দাবি, সাজিদের ছবির চিত্রনাট্য পছন্দ হলেও শাহরুখ এখনও গ্রিন সিগনাল দেননি। আসলে পরপর ফ্লপের ধাক্কায় অভিনেতা হঠকারি সিদ্ধান্ত নিতে চাইছেন না।

শাহরুখ চট করে কোনো কাজে হাত দিতে চাইছেন না। তবে প্রযোজক-পরিচালকদের সঙ্গে নিয়মিত বৈঠক করে চলেছেন। এই মুহূর্তে পরিবারের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন শাহরুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *