• অক্টোবর ২৪, ২০১৯
  • Last Update অক্টোবর ২৩, ২০১৯ ১০:৫৮ অপরাহ্ণ
  • বাংলাদেশ

ফুলেল সিক্তে সিক্ত হলেন বাবুগঞ্জের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদ্বয়!

ফুলেল সিক্তে সিক্ত হলেন বাবুগঞ্জের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদ্বয়!

ফুলেল সিক্তে সিক্ত হলেন বাবুগঞ্জের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদ্বয়!

স্টাফ রিপোর্টার:- হাজারো জনতার করতালি আর ফুলের সংবর্ধনায় শিক্ত হলেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল, ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে ও আ’লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিনূল ইসলাম শিকদার’র সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ন সম্পাদক মোস্তাফা কামাল চিশতির সঞ্চালনায় উপজেলা অডিটরিয়মে দোয়া, মতবিনিময় সভা ও সংবর্ধনার আয়োজন করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা আ’লীগের সহ-সভাপতি শাহিনুর রহমান সিকদারের সভাপতিত্বে ও আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সস্পাদক মোস্তফা কামাল চিশতি ও যুবলীগ সস্পাদক মাসুদ করিম লাভুর পরিচালনায় গণসংবর্ধানা অনুষ্ঠানে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন মাধবপাশা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন,উপজেলা আ’লীগের সহ-সভাপতি আমির হোসেন মাস্টার, নজরুল ইসলাম,যুগ্ন সস্পাদক দেলোয়ার হোসেন, সাইনূর রহমান শিকদার, সাংগঠনিক সস্পাদক মৃধা মুহাম্মদ আক্তার-উজ-জামান মিলন, সাংগঠনিক সস্পাদক এ্যাডঃ সামসুজ্জামান সোহেল, আসাদুজ্জামান মেনন সরদার, মোঃ রিপন সিকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মফিজুর রহমান পিন্টু , কেদারপুর ইউপি আ’লীগ সস্পাদক মাহাবুব আলম মাসুম মৃধা, শ্রমিকলীগের নিখিল তালুকদার,সম্পাদক তাওহীদ হোসেন, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু সুফিয়ান, কাজী ইয়াছির আরাফাত সোহেল, ওবায়দুল হক জুয়েল, ফায়জুল হক মুন্না, আকিব মেহেদী, তৌকির আহম্মেদ তুষার, এসএম সোয়েব আহম্মেদ প্রমূখ।

পরে উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, ৬টি ইউনিয়ন আ’লীগ, শ্রমিকলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, প্রাথমিক শিক্ষক সমিতি, বাবুগঞ্জ উপজেলা প্রেস ক্লাবসহ ২৯ টি সংগঠনের পক্ষ থেকে নব-নিবাচিত চেয়ারম্যন ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে ফুলেল সংবর্ধনা প্রদান কার হয়েছে।

সংর্বধনা অনুষ্ঠানে নব-নিবার্চিত উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল তার বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলকে এক হয়ে কাজ করতে হবে। ঐক্যবদ্ধ হয়ে বাবুগঞ্জ উপজেলার অবহেলিত এলাকার উন্নয়ন করতে হবে। তিনি আগামীর ভবিষ্যত স্বপ্ন বাস্তবায়ন করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান । এ সময় তিনি সুন্দর নিরাপদ বাবুগঞ্জ উপজেলা রুপান্তর করতে সকলের সহযোগিতা কামনা করেন।

এর আগে দুপুর ১২ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে বাবুগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নুসরাত জাহানের সভাপতিত্বে মতবিনিময় সভার আয়োজন করেন। এ সময় উপজেলা পরিষদের বিভিন্ন দফতরের পক্ষ থেকে নব-নির্বাচতি উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যানকে ফুলেল সংবর্ধনা প্রদান কার হয়েছে।

উল্লেখ্য, পঞ্চম বারের মত অনুষ্ঠিত উপজেলার পরিষদ নির্বাচনের ৩য় ধাপের সদ্য সমাপ্ত নির্বাচনে বিজয়ীদের শপথ অনুষ্ঠানে বৃহস্পতিবার বাবুগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল, ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব বরিশাল বিভাগী কমিশনার কার্য্যলয় শপথ শেষে নিজ উপজেলায় পৌঁছলে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাদেরকে পৃথক পৃথক ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *