• অক্টোবর ২৪, ২০১৯
  • Last Update অক্টোবর ২৩, ২০১৯ ১০:৫৮ অপরাহ্ণ
  • বাংলাদেশ

ইনশাআল্লাহ সামনে শুভ দিন-মতবিনিময় সভায় জাকের পার্টি চেয়ারম্যান

ইনশাআল্লাহ সামনে শুভ দিন-মতবিনিময় সভায় জাকের পার্টি চেয়ারম্যান

রিপোর্টার শামীম মীর।। জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বলেছেন, সত্যর বিজয় প্রয়োজন। অসত্য বিদুরিত হোক। শয়তান দুনিয়া থেকে দুর হোক। মোনাফেকের হাত থেকে বাংলাদেশ রক্ষা পাক। ইনশাআল্লাহ সামনে শুভ দিন।

গতকাল ২২শে মার্চ বাদ জু’মা জাকের পার্টির বনানীস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জনাকীর্ণ এক মত বিনিময় সভায় বক্তৃতাকালে তিঁনি এসব কথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সলও বক্তব্য রাখেন। সকল জেলা ও মহানগর এবং ঢাকা মহানগর ও আওতাধীন থানা সমূহের সভাপতি, সহযোগী সংগঠন সমূহের কেন্দ্রীয় সম্পাদক সহ বিশিষ্ট জন এবং নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

জাকের পার্টি চেয়ারম্যান সদ্য সম্পন্ন ওমরা পর্ব এবং মদীনা মনোয়ারায় বিশ্ব নবী রাসুলে পাক (সাঃ) এর পবিত্র রওজা শরীফ যিয়ারত পর্বের কিছু দিক আলোকপাত কালে আবেগঘন পরিবেশ তৈরি হয়। একই সাথে কান্না বিজরিত কন্ঠে জাকের পার্টি চেয়ারম্যান বিশ্বওলী হযরত খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) কেবলাজান ছাহেবের পবিত্র স্মৃতি রাজিও স্মরন করেন এবং বনানী দরবার শরীফকে বিশ্ব ওলীর বেছালত মঞ্জিল আখ্যা দেন। এ সময় মুহুর্মুহু তাকবীর ধ্বনীতে ফেটে পড়েন সমবেত নেতৃবৃন্দ। প্রাণ প্রিয় নেতার কান্না তাদেরকেও কান্না ভারাক্রান্ত করে।

মোস্তফা আমীর ফয়সল আসন্ন মহা পবিত্র বিশ্ব ফাতেহা শরীফের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে সার্বিক কর্মকান্ডে সর্বাত্মক আত্মনিয়োগের উদাত্ত আহ্বান জানান। এ প্রসঙ্গে জাকের পার্টি চেয়ারম্যান লিখিত বক্তব্য পাঠ করে শোনান।

লিখিত বক্ত্যব্যে জাকের পার্টি চেয়ারম্যান বলেন, “যে মহান বান্ধবের বেছালতে কোটি কোটি জাকের ভাই-বোন শোক সাগরে চিরদিনের জন্য নিমজ্জিত হয়েছেন। জাকেরান, আশেকান, মুমিন, মসুলমান, ভাই-বোন ও ভক্তবৃন্দদের বিচ্ছেদ বেদনার আর্তচিৎকারে ধরনী প্রকম্পিত হয়েছে। এখনো হচ্ছে। রোজ কেয়ামত পর্যন্ত হবে। বিশ্বাসীকুল জাকের ভাই-বোনদের চোখের পানিতে ধরিত্রী প্লাবিত হচ্ছে। সেই পীরে কামেল, মুর্শিদে মোকাম্মেল, হাদিয়া আগা, কেবলায়ে দোজাহান, আখেরী মুজাদ্দেদ, আখেরী মুর্শেদ বিশ্বওলী হযরত শাহ্সুফী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) কেবলজান ছাহেবের বিরহ কাতর, প্রকৃতির উন্মাতাল, ব্যাথার শোকাশ্রুর ঝড়ো হাওয়ার বজ্র ও অঝোর ধারায় বারি বর্ষণে প্রতিবছর এই সময় আকাশ বাতাস মেঘমালা সৃষ্টিকে জানিয়ে দেয় দয়াল নাই, দয়াল নাই। খাজাবাবা নাই, খাজাবাবা নাই। পশু, পাখি, বৃক্ষ, তরুলতা, আকাশ, বাতাস, রবী, শশী, আশেকান, জাকেরান একাত্ম হয়ে বিচ্ছেদ বেদনায় পাগলপ্রায়। যেই হৃদয়ের আগুন আর কোন দিন নির্বাপিত হবে না। দুঃখ ভরা চোখের পানি আর কোন দিন শুকাবে না।”

জাকের পার্টি সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল সমবেত নেতৃবৃন্দের উদ্যেশ্যে তেজোদীপ্ত কণ্ঠে বলেন, বিশ্বওলীর জাকের পার্টির পতাকা তলে আপনারা থাকবেন। আমরা বিশ্বওলী কেবলাজান ছাহেবের পবিত্র আদেশের বাইরে কোন কাজ করিনি। ৩০ বছর ধরে তিল তিল করে সাজানো বাগান জাকের পার্টি।

ড. সায়েম আমীর ফয়সল বলেন, ২০০৫-২০০৬ সালে যে আন্দোলন হয়েছিল তার কর্নধার ছিলেন মোস্তফা আমীর ফয়সল। সংগ্রাম আমরা করতে জানি। আপনারা ঈমানের জায়গায় অটল থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *