• জানুয়ারি ২৭, ২০২০
  • Last Update জানুয়ারি ১৬, ২০২০ ১২:২৭ অপরাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালে বাড়ি নির্মানের জন্য কেটে নেয়া হচ্ছে সরকারী রাস্তার মাটি

বরিশালে বাড়ি নির্মানের জন্য কেটে নেয়া হচ্ছে সরকারী রাস্তার মাটি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বাড়ি নির্মানের জন্য এলজিইডি’র রাস্তার মাটি কেটে নিচ্ছেন স্থানীয় এক প্রভাবশালী। বিষয়টি জেনেও না জানার ভান করে এলজিইডি বিভাগ থেকে কোন ব্যবস্থা গ্রহণ না করায় স্থানীয় সুশীল সমাজের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার রাজিহার কালীবাড়ি থেকে বাশাইল ওয়াপদা সড়কের বড় বাশাইল ওয়াপদা সংযোগস্থলের।
সরেজমিনে দেখা গেছে, এলজিইডি বিভাগের আওতাধীন ওই এলাকার খালের পূর্ব পারে বাড়ি নির্মানের জন্য এস্কেভেটার দিয়ে রাস্তার মাটি কেটে নিচ্ছেন রাংতা গ্রামের বেলায়েত হাওলাদারের পুত্র প্রভাবশালী রুবেল হাওলাদার। স্থানীয়রা জানান, সরকারী রাস্তার মাটি কাটতে তারা বাঁধা প্রদান করায় রুবেল তাদের গালিগালাজ করে মাটি কাটা অব্যাহত রেখেছে। মাটি কাটার ফলে ওই রাস্তাটি ধ্বসে পরে যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার আশংকা দেখা দিয়েছে।
এ ব্যাপারে রুবেল হাওলাদার সাংবাদিকদের বলেন, আমি বাশাইল গ্রামের ফাজেল মোল্লার কাছ থেকে ১০ শতক জায়গা ক্রয় করে সেখানের মাটি কাটছি। পরে মাটি কাটা জায়গা খাল কাটার সময় বালু দিয়ে ভরাট করে দেয়ার হবে। উপজেলা এলজিইডি বিভাগের প্রকৌশলী রাজ কুমার গাইন জানান, তিনি একটি প্রশিক্ষণে জেলা সদরে আছেন। অফিসে ফিরে ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *