• আগস্ট ১৪, ২০২২
  • Last Update জুলাই ৭, ২০২২ ২:০৭ অপরাহ্ণ
  • বাংলাদেশ

উজিরপুরে যমুনা লাইনের বাস নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনায় শিশু সহ নিহত ১১, আহত ২৫ জন!

উজিরপুরে যমুনা লাইনের বাস নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনায় শিশু সহ নিহত ১১, আহত ২৫ জন!

ভয়াবহ বাস দুর্ঘটনায় নিহত ১১, আহত ২৫ জন! বেপরোয়া বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে শিশুসহ ১১জন যাত্রী নিহত হয়েছে। সংবাদ পাওয়া মাত্র সাথে সাথে উজিরপুর মডেল থানা ও ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় লোকজন উদ্ধার কাজ শুরু করেন।

এ ঘটনায় আহত হয়েছ আরও ২৫যাত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন উজিরপুর থানার ওসি আলী আর্শাদ। তিনি জানান, বাস কেটে এখন পর্যন্ত ৮ জনের মরদেহ বের করা হয়েছে। উদ্ধারকাজ এখনও চলছে।

রোববার (২৯ মে) বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার সানুহার নামক স্থানে যমুনা লাইন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ভোর ৬ টায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গাড়িটি ঢাকা থেকে ভান্ডারিয়ার উদ্দেশে যা‌চ্ছিল। বরিশাল জেলার উজিরপুর উপজেলার সানুহারে পৌঁছালে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এখনও বাসের ভেতর থেকে যাত্রীদের উদ্ধারের কাজ চলছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে শঙ্কা পুলিশের। উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আর্শাদ জানান, উদ্ধারকৃত আহতদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, চিকিৎসাধীন অবস্থায় আরো ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে, গাড়িটির ভিতরে আটকে পড়াদের উদ্ধারে উজিরপুর ও গৌরনদীর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে।

এখবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে ছুটে আসেন, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারি। উদ্ধার কাজের তদারকি করেন।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published.