• অক্টোবর ২, ২০২২
  • Last Update অক্টোবর ১, ২০২২ ৭:১০ অপরাহ্ণ
  • বাংলাদেশ

ডিজিটাল বামরাইল গড়ার লক্ষে কাজ করে যাচ্ছেন মানবিক ইউপি চেয়ারম্যান- ইউসুফ

ডিজিটাল বামরাইল গড়ার লক্ষে কাজ করে যাচ্ছেন মানবিক ইউপি চেয়ারম্যান- ইউসুফ

বরিশালের উজিরপুরে বামরাইল ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়নে রুপান্তিুরিত করার লক্ষ্যে নিরলস ভাবে উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন জনবান্দব নেতা ও মানবিক ইউপি চেয়ারম্যান মোঃ ইউসুফ হোসেন হাওলাদার। সে পুনরায় চেয়ারম্যান হিসেবে আওয়ামীলীগীর মনোনয়নের প্রত্যাশায় লোবিং ও ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে। তিনি প্রধানমন্ত্রীর শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য নিরলস ভাবে জনগনের সেবা করে ইতিমধ্যে ব্যাপক সাড়া পেয়েছেন। জনগনের আস্থা যুগিয়ে চেয়ারম্যান হিসেবে তিনি বারবার নির্বাচিত হচ্ছেন। বামরাইল ইউনিয়নের উন্নয়নে তার বিকল্প নেই। এছাড়াও ইউনিয়ন আওয়ামীলীগকে একমাত্র তিনি সুসংঘঠিত করে রেখেছেন। যা অন্য কারো পক্ষে সম্ভব নয় বলে জানান অধিকাংশ নেতাকর্মী ও ভোটাররা।

আসন্ন বামরাইল ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে বিভিন্ন এলাকায় হাটবাজার ও চায়ের দোকানে চেয়ারম্যান কে নির্বাচিত হবেন তা নিয়ে নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়েছে। ইউসুফ সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। বর্তমান চেয়ারম্যান ইউসুফ হোসেনকে পুনরায় আসনে বসানোর জন্য নেতাকর্মী ও ভোটারদেরও প্রচার প্রচারনার ঘাটতি নেই। এদিকে ভোটাররা তাদের পছন্দের আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী ইউসুফ হোসেনকে পুনরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে জোট বেঁধেছে। সুত্রে জানা যায় ইউপি চেয়ারম্যান ইউসুফ হোসেন হাওলাদার শত শত নেতাকর্মী আওয়ামীলীগের সকল কর্মসূচিতে অংশগ্রহন করে যাচ্ছেন।

তিনি ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ৫শতাধিক মোটরসাইকেল নিয়ে নানা রং বেরং এর পোষাক পরে বর্নিল সাজে সজ্জিত হয়ে বিভিন্ন এলাকায় শোভাযাত্রা করেছে এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করেছেন। এরপর উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে কর্মসূচিতে অংশগ্রহন করেন। একাধিক ব্যাক্তি জানান ইউসুফ হোসেন বামরাইল ইউনিয়নের বিএনপির ঘাঁটিকে পরাস্থ করে আওয়ামীলীগকে সুসংঘঠিত করেছে। ইউপি চেয়ারম্যান মোঃ ইউসুফ হোসেন হাওলাদার উজিরপুর প্রতিবেদককে জানান তিনি পুনরায় জনগনের মাঝে ব্যাপক সাড়া পেয়েছেন এবং জনসমর্থনে এগিয়ে রয়েছেন। আমার জনসমর্থন দেখে প্রতিপক্ষরা বেপরোয়া হয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে এবং মিথ্যা অপপ্রচার চালিয়ে আমাকে জনবিচ্ছিন্ন করার পায়তারা চালাচ্ছে। তাদের কোন ষরযন্ত্রই জনগনকে ধোকা দিতে পারবেনা। অপপ্রচারকারীদের বিরুদ্ধে বিচারের দাবীতে প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি কামনা করছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.