• অক্টোবর ৪, ২০২২
  • Last Update অক্টোবর ১, ২০২২ ৭:১০ অপরাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালে ডাঃ আনোয়ার হোসেনের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বরিশালে ডাঃ আনোয়ার হোসেনের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বরিশালে রাহাত আনোয়ার হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোঃ আনোয়ার হোসেনের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আজ ৯ই জুন বুধবার “ফ্রি মেডিকেল ক্যাম্প ২০২১” সম্পন্ন হয়েছে।

আজ সকাল ৯টা বিকেল ৬টা পর্যন্ত এই ক্যাম্পের আয়োজন একনাগাড়ে পরিচালনা করেছে রাহাত আনোয়ার হাসপাতাল কর্তৃপক্ষ।উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসকগন দ্বারা ফ্রি চিকিৎসা সেবা প্রদান এবং প্রয়োজনীয় সকল ধরনের পরীক্ষা -নিরীক্ষা সম্পূর্ণ বিনামূল্যে করা হয়।প্রায় ২হাজারের অধিক পরিমাণে রোগীদের এই সেবা প্রদান করা হয়েছে।

ফ্রি মেডিকেল ক্যাম্প ২০২১ এর আয়োজক হাসপাতালের ব্যবস্হাপনা পরিচালক শারমিন আনোয়ার বলেন বরিশালের বিশিষ্ট ও অভিজ্ঞ চিকিৎসকবৃন্দের সহযোগিতার মাধ্যমে এই আয়োজন করা সম্ভব হয়েছে; সকলের প্রতি কৃতজ্ঞতা রইলো এবং একদিনের জন্য হলেও রোগীদের সেবা প্রদান করতে পেরেছি।

ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের মধ্যে মেহেদী হাসান নামে একজন জানান বিনামুল্যে চিকিৎসা সেবা ও পরীক্ষা নিরীক্ষা পেয়ে অত্যন্ত ভাল লেগেছে এবং প্রতি বছরেই যেন এমন আয়োজন করা হোক। উক্ত মেডিকেল ক্যাম্প বরিশালসহ দক্ষিণাঞল জুড়ে ব্যাপক সাড়া ফেলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.