• অক্টোবর ৪, ২০২২
  • Last Update অক্টোবর ১, ২০২২ ৭:১০ অপরাহ্ণ
  • বাংলাদেশ

বিসিসির সাবেক কাউন্সিলর জেলাল এর মৃত্যু,মেয়র এর শোক

বিসিসির সাবেক কাউন্সিলর জেলাল এর মৃত্যু,মেয়র এর শোক


নাজমুল হক মুন্না ॥ বরিশাল সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সৈয়দ জাকির হোসেন করোনা আক্রান্তে মারা গেছেন (ইন্না লিল্লাহি অইন্না ইলাইহি রাজিউন)।

রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জাকির হোসেন জেলালের মৃত্যুর বিষয়টি মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে তার আপন ভাই সৈয়দ দুলাল নিশ্চিত করেন।

উল্লেখ,গত মাসের শেষের দিকে তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে এরপর তিনি তার বরিশালের বাসভবনেই অবস্থান করছিলেন। এক পর্যায়ে অসুস্থ্য বোধ করায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।

সেখানে দীর্ঘ ২২ দিন চিকিৎসা গ্রহন করেন, এবং করোনা নেগেটিভ আসে, এর পরও তার বুকে সমস্যা দেখা দিলে গত শনিবার দ্রুত তাকে হেলিকপ্টার যোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

এখন ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে সৈয়দ জেলালের চিকিৎসা চলছিলো।তিনি এখন অভিজ্ঞ ডাক্তারের নিবিড় পর্যবেক্ষনে ছিলেন।

তার শরীরের অবস্থা আগের চেয়ে ভালো এমনটা তার পরিবারের পক্ষ থেকে জানালেও হটাৎ করে আবার অসুস্থ হয়ে পরলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়, সেখানেই আজ রাত আনুমানিক ৮ টা ৩০ ঘটিকায় ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বরিশাল নগরীর ১৫ ওয়ার্ডের ৫ বারের জনপ্রিয় সাবেক কাউন্সিলর সৈয়দ জাকির হোসেন জেলাল।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.