• অক্টোবর ৪, ২০২২
  • Last Update অক্টোবর ১, ২০২২ ৭:১০ অপরাহ্ণ
  • বাংলাদেশ

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ সভাপতি জনপ্রিয় ছাত্রনেতা কোয়েল’র বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ সভাপতি জনপ্রিয় ছাত্রনেতা কোয়েল’র বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার

চলতি মাসের শেষের দিকে পটুয়াখালী জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে ক্লিন ইমেজ ও ছাত্রলীগের নিবেদিত প্রান মুজিব প্রেমী এবং আওয়ামী লীগের নানাবিধ আন্দোলন সংগ্রামে প্রথম সারির জনপ্রিয় ছাত্রনেতা পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ সভাপতি মেহেদী হাসান কোয়েলসহ একাধিক ছাত্রনেতার বিরুদ্ধে উদ্দেশ্য প্রনোদিত ভাবে অপপ্রচার চালাচ্ছেন একটি কুচক্রী মহল।

কিছু দলছুট ভুঁইফোঁড় ছাত্রলীগের মধ্যে ডুকে ছাত্রলীগের শক্তিকে বিভক্ত করতে মিথ্যা বানোয়াট কথা বলে অপপ্রচার চালাচ্ছেন। এব্যপারে জেলা ছাত্রলীগের সহ সভাপতি জনপ্রিয় ছাত্রনেতা মেহেদী হাসান কোয়েল বলেন, যতদিন বেচে আছি হৃদয়ে বঙ্গবন্ধুর আর্দশকে লালন করে রাজনীতি করতে চাই ইনশাআল্লাহ।

আর যেহেতু রাজনীতি করি সেহেতু- বাধা বিপত্তি মামলা হামলা ষড়যন্ত্র শিকার হতে হবে এটা ভেবেই দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও পটুয়াখালী জেলা ছাত্রলীগের ইমেজ পুনরুদ্ধার করে, ঐক্যবদ্ধ শক্তিশালী একটা ইউনিট গড়ার লক্ষ্যে সবার দোয়া ও ভালোবাসা নিয়ে রাজনীতি করি এবং করবো। শাখ দিয়ে মাছ ডাকা যায় না – জেলার আওয়ামী লীগের সম্মানিত নীতি নির্ধারক ও দলের হাইকমান্ড সবাই জানেন কে দলের জন্য কতটুকু দিয়েছেন নিয়েছেন। আশা করি অবশ্যই কর্ম গুনে মূল্যায়ন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.