• অক্টোবর ৪, ২০২২
  • Last Update অক্টোবর ১, ২০২২ ৭:১০ অপরাহ্ণ
  • বাংলাদেশ

উজিরপুরে বীর মুক্তিযোদ্ধা আঃ হাকিম ফরাজীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

উজিরপুরে বীর মুক্তিযোদ্ধা আঃ হাকিম ফরাজীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বরিশালের উজিরপুরে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বামরাইল ইউনিয়নের কালিহাতা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আঃ হাকিম ফরাজী (৬৫) রোগে আক্রান্ত হয়ে ২২ আগষ্ট শনিবার রাত সাড়ে ১০টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন(ইন্না……..রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ২৩ আগষ্ট রবিবার জোহরবাদ মৃত বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন উজিরপুর মডেল থানার এস,আই জসিমসহ একদল চৌকস পুলিশ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আক্রাম হোসেন, আঃ হালিম রাড়ীসহ একাধিক মুক্তিযোদ্ধা, উজিরপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির শরীফ, নিহতের ছেলে মোঃ হালিম ফরাজীসহ বিভিন্ন পেশার সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ। আসরবাদ জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন ও সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ মরহুম বীর মুক্তিযোদ্ধার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানান। এ ছাড়াও বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন মুক্তিযুদ্ধ নিয়ে বিশদ আলোচনা করতে গিয়ে আবেগ আপ্লত হয়ে পড়েন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.