• অক্টোবর ৪, ২০২২
  • Last Update অক্টোবর ১, ২০২২ ৭:১০ অপরাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালের উজিরপুরে নারী রোগীর বোনকে উত্যক্ত কথিত ডাক্তার আটক

বরিশালের উজিরপুরে নারী রোগীর বোনকে উত্যক্ত কথিত ডাক্তার আটক

নাজমুল হক মুন্না :: বরিশালের উজিরপুরে বিউটি বেগম (২৫) নামে এক নারী রোগীকে উত্ত্যক্তের অভিযোগে বুধবার রাতে মায়ের দোয়া নামে একটি ক্লিনিকের পরিচালককে আটক করেছে পুলিশ। ডা: রেজাউল করিম (৩০) নামে ওই পরিচালক নিজেকে চিকিৎসক হিসেবে পরিচয় দিলেও তা নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। এ ঘটনায় উত্ত্যক্তের শিকার নারী বিউটি রাতে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন। ওই নারীর স্বজন মো: আবদুল ব্যাপারী জানান, বিউটি বেগম সম্প্রতি উজিরপুরের মায়ের দোয়া ক্লিনিকে ভর্তি হন।

 

এরপর থেকে ওই ক্লিনিকের পরিচালক কথিত ডাক্তার ডা: রেজাউল করিম বিউটিকে নানাভাবে হয়রানী ও উত্যক্ত করে আসছিল। গত ১৬ আগস্ট থেকে ১৯ আগস্ট ক্লিনিকে আটকে রাখা হয় বিউটিকে। পরে বুধবার রাতে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। ঘটনার শিকার বিউটি বেগম জানান, তাকে হাসপাতালে থাকা অবস্থায় ডা: রেজাউল বিভিন্ন সময়ে নানা ধরনের কু প্রস্তাব দিয়ে এসেছেন। এমনকি তার কক্ষেও ডেকেছেন। গভীর রাতে তার বেডে এসে হাজির হন রেজাউল। ক্লিনিকের পরিচালকের বিরুদ্ধে সেখানকার অনেক নারী নানা অভিযোগও করেছেন তার কাছে।

 

স্থানীয়রা অভিযোগ করেছেন, রেজাউল করিম এমবিবিএস না হয়েও নিজেকে ডা: পরিচয় দেন। তার শিক্ষাগত যোগ্যতা নিয়েও প্রশ্ন দেখা দেয়ায় উজিরপুর স্বাস্থ্যকমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা তার বিরুদ্ধে অভিযোগ করেছেন। যদিও রেজাউল করিম জানিয়েছেন, ওই নারী হাসপাতালের বিল পরিশোধ না করে তার বিরুদ্ধে উল্টো মিথ্যা অভিযোগ তুলেছেন। তিনি মুলত হোমিও প্যাথিকের চিকিৎসক। এব্যপারে উজিরপুর থানার ওসি জিয়াউল হাসান বলেন, ঘটনার শিকার নারীর লিখিত অভিযোগের ভিত্তিতে মায়ের দোয়া ক্লিনিকের পরিচালককে আটক করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.