• অক্টোবর ৫, ২০২২
  • Last Update অক্টোবর ১, ২০২২ ৭:১০ অপরাহ্ণ
  • বাংলাদেশ

উজিরপুরে কালিহাতায় ৪টি পরিবার লকডাউন

উজিরপুরে কালিহাতায় ৪টি পরিবার লকডাউন

বরিশাল উজিরপুরে কালিহাতা ৬ মাসের এক শিশুর শরীরে করোনা ভাইরাসের উপসর্গ পাওয়া গেছে। এ খবর ছড়িয়ে পরলে উপজেলা নির্বাহী অফিসার প্রনতি বিশ্বাস ও মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ জিয়াউল আহসানের নির্দেশে ১৬এপ্রিল বৃহস্পতিবার রাত ৮টায় ওসি তদন্ত মোঃ হেলাল উদ্দিন ও এস,আই মানিক মিলে দুর্দান্ত সাহসীকতার পরিচয় দিয়ে কালিহাতা গ্রামের রহিম ঘরামী,নুরু ঘরামী,ইসমাইল ঘরামী,মাছুম ঘরামী স্ব- পরিবারকে লকডাউন করেছে।

এদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায় ও উত্তেজিত হয়ে পড়ে জনগণ। তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থল ছুটে এসে ওসি তদন্ত মোঃ হেলাল উদ্দিন ও এস, আই মানিক ওই বাড়ীতে লকডাউন করায় উত্তেজিত জনগণ শান্ত হয় এবং পুলিশ অফিসারদের সাধুবাদ জানান। জানা যায় রহিম ঘরামীর ৬মাস বয়সী মেয়ে নাঈমা আক্তারের ২দিন ধরে অনবরত জ্বর ও পায়খানা হয়। অবস্থা বেগতিক দেখে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্মব্যরত চিকিৎসক করোনার সন্দেহ হওয়ায় শিশু নাইমা ও তার মাতা মাহফুজা বেগমকে করোনা ইউনিটে রাখে।

শিশুটির নমুনা সংগ্রহ করা হয়। এ ব্যপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডঃ শওকত হোসেন জানান শিশুটি করোনা ভাইরাসে আক্রান্তের সন্দেহ হওয়ার ইতিমধ্যে শিশু ও তার মাকে করোনা ইউনিটে রাখা হয়েছে এবং করোনা সনাক্তর জন্য বরিশাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে শিশুটি করোনায় আক্রান্ত হয়েছে কিনা তা পরীক্ষা শেষে পজিটিভ বা নেগেটিভ আগামী দুই দিনের মধ্যে জানা যাবে । উপজেলা নিবার্হী অফিসার প্রনতি বিশ্বাসী জানান পুরো বাড়ীর লোকজন বাহিরে বের হতে পারবে না। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান করোনা ভাইরাস মোকাবেলায় আমরা পুলিশ হাডলাইনে রয়েছি।যেকোন ব্যপারে জনগন পুলিশের সহযোগীতা পাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.