• জুন ২৮, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালে মোবাইল সেট চুরির অভিযোগে তিন কিশোরকে বেঁধে নির্যাতন- আটক-২

বরিশালে মোবাইল সেট চুরির অভিযোগে তিন কিশোরকে বেঁধে নির্যাতন- আটক-২

মোবাইল সেট চুরির অভিযোগে জেলায় বাকেরগঞ্জ পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ভরপাশা এলাকার একটি ধানক্ষেতে তিন কিশোরকে রশি দিয়ে বেঁধে অমানুষিক নির্যাতনের ঘটনায় এক আওয়ামী লীগ নেতাসহ তার সহযোগিকে আটক করেছে থানা পুলিশ। আটকরা হলেন-পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস সরদার ও তার সহযোগি মিজান মাঝি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকেলে কিশোরদের নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এর আগে গত ১২ এপ্রিল নির্যাতনের ঘটনা ঘটে। এক আত্মীয়র মোবাইল সেট চুরি হওয়ায় সন্দেহভাজন হিসেবে একই গ্রামের কিশোর তারেক মীরা, হাসান সিকদার ও শুভ হাওলাদারকে ডেকে নিয়ে রশি দিয়ে বেঁধে অমানুষিক নির্যাতন করেন আওয়ামী লীগ নেতা ইদ্রিস ও তার সহযোগি মিজান। এ সময় সেখানে উপস্থিত ব্যক্তিরা নির্যাতনের দৃশ্য মোবাইল ফোনে ধারণ করেন। ধারণ করা ভিডিওতে দেখা গেছে, সরকারি নির্দেশনা অমান্য করে জনসমাগম ঘটিয়ে ওই আওয়ামী লীগ নেতা তিন কিশোরকে কখনো লাঠি আবার কখনো হাত দিয়ে মারধর করছেন।

সামাজিক যোগাযোগের মাধ্যমে কিশোর নির্যাতনের ভিডিওটি ভাইরাল হলে বিষয়টি জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলামের নজরে আসে। পরবর্তীতে পুলিশ সুপার ফুটেজ দেখে ঘটনার সাথে জড়িতদের আটকের নির্দেশ দেন। পরে অভিযান চালিয়ে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ ওই আওয়ামী লীগ নেতা ও তার সহযোগিকে আটক করেছে।

বাকেরগঞ্জ থানার ওসি মোঃ আবুল কালাম জানান, এ ঘটনায় নির্যাতিত তিন কিশোরের মধ্যে একজনের বাবা বাদি হয়ে রাতেই থানায় একটি মামলা দায়ের করেছেন। আটককৃতদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.