• জুন ২৮, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

বাবুগঞ্জের কিছু এলাকা অনিদৃষ্টকালের জন্য লকডাউন ঘোষণা

বাবুগঞ্জের কিছু এলাকা অনিদৃষ্টকালের জন্য লকডাউন ঘোষণা

জেলার বাবুগঞ্জ উপজেলার কিছু কিছু এলাকা  উপজেলা নির্বাহী কর্মকতার নির্দেশে অনিদৃষ্টকালের জন্য লকডাউন ঘোষনা করা হয়েছে । সোমবার রাত আনুমানিক ১১.৪৫ মিনিটে এলাকায়  মাইকিং করে ঘোষনাটি দেয়া হয়।

নিম্মেলিখিত এলাকাগুলি লকডাউনের আওতায় আনা হয়-ব্রাহ্মনদিয়া, রমজানকাঠী, চর আলগী, আগরপুর সহ পাশ্ববর্তী এলাকা। এতে আরো উল্লেখ করে বলেন লকডউনের এলাকার জনসধারন আইন অমান্য করলে তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বরিশালের বাবুগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত আরো তিনজন রোগী শনাক্ত হয়েছে। সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

এরা হচ্ছেন- ওই চিকিৎসা কেন্দ্রের নার্স নাজমুননাহার, ৪র্থ শ্রেণির কর্মচারী আবুল কালাম এবং চিকিৎসা নিতে আসা রোগী হাওয়ানুর বেগম। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে পজেটিভ রিপোর্ট আসে এমন তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুভাষ সরকার।

ওই চিকিৎসা কেন্দ্রের নার্স নাজমুননাহার (আবাসিক কোয়ার্টারের বাসিন্দা), ৪র্থ শ্রেণির কর্মচারী আবুল কালাম (বরিশাল শহরের বাসিন্দা) এবং চিকিৎসা নিতে আসা রোগী হাওয়ানুর বেগম (ব্রাহ্মদিয়া, আগরপুরের বাসিন্দা)। এ ঘটনায় স্বাস্থ্য কর্মকর্তা বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.