• জুন ২৯, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

উজিরপুরের কেশবকাঠীতে সমস্যাগ্রস্থ পরিবারের মাঝে সহায়তা প্রদান

উজিরপুরের কেশবকাঠীতে সমস্যাগ্রস্থ পরিবারের মাঝে সহায়তা প্রদান

জাহিদুল ইসলাম তালহা: বর্তমান বিশ্বজুড়ে ভয়াবহ আতঙ্ক করোনাভাইরাসের কারনে দেশব্যাপি কলডাউন পরিস্থিতিতে সবচেয়ে বেশি সমস্যাগ্রস্থ ”দিনে এনে দিন খাওয়া পরিবার”। এমন পরিস্থিতিতে সরকারি বেসরকারি সংগঠনসহ ব্যক্তিগত ভাবে অনেকেই সামাজিক মূল্যবোধের তাগিদে অসহায় মানুষের পাশে দাড়াতে চেষ্টা করছেন।

তারই দ্বারাবাহিকতায় জেলার উজিরপুরের ওটরা ইউনিয়নের বিহত্তর কেশবকাঠী গ্রামে গতকাল ১১ এপ্রিল ও আজ ১২ এপ্রিল বরিবার দিন ব্যাপি গ্রামে ঘুরে ঘুরে নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত যারা সহয়তা পাওয়ার যোগ্য এমন পরিবারকে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি লবণ, একটা সাবান’ করে মোট ৫১টি পরিবারকে এ সায়তা প্রদান করেন বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ খোকন মৃধা ও ঐতিহ্যবাহী হাবিবপুর মাধ্যমিক বিদ্যালয়র সিনিয়র শিক্ষক মোঃ রাজ্জাক মৃধা।

এব্যপারে তাদের মুখের উল্লেখ্য দু-একটা কথা শুনে ভালো লেগেছে যা হল, ” আল্লাহপাক আমাদের তৌফিক দিয়েছেন তাই যতদুরপারি গোপনে মানুষের পাশে দাড়াতে চেষ্টা করছি কিন্তু নিজেদের যাহের করতে নয় বরং সমাজে অনেক বড় বড় বিত্তবান আছেন যাদের সামান্য দৃষ্টিতে অনেকের উপকার করা সম্ভব। তাদের আহবান জানাই তারা যেন এসকল সমস্যাগ্রস্থ মানুষের পাশে সবান্ধবে দাড়ায় ও পাশা পাশি সবাইকে সরকারি নির্দেশ মেনে সদা সর্তক এবং সচেতন থাকতে অনুরোধ রাখি। তাহলেই আল্লাহ ভরশা আমরা মাননীয় প্রধান মন্ত্রি জননেত্রি শেখ হাসিনা নেত্রিত্বে এই করোনা যুদ্ধে জয়ী হতে পরবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.