• জুন ২৮, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালে সাংবাদিককে হত্যার হুমকি

বরিশালে সাংবাদিককে হত্যার হুমকি

প্রকাশিত সংবাদের জেরধরে জেলার গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও যুগান্তর প্রতিনিধি মোঃ আসাদুজ্জামান রিপনকে হত্যার হুমকি দিয়েছে এক সন্ত্রাসী। এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

এ ঘটনায় পেশাজীবি সাংবাদিকদের সংগঠন গৌরনদী উপজেলা প্রেসক্লাবের কার্যকরী পরিষদ ও সদস্যরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে হুমকিদাতা সন্ত্রাসী বকতিয়ার পাওলানকে গ্রেফতারের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন। সাংবাদিক মোঃ আসাদুজ্জামান রিপন বলেন, গত ৩০ মার্চ দৈনিক যুগান্তর পত্রিকায় “স্ত্রী শ্বশুর শাশুড়ি শ্যালককে বেধড়ক মারধর, গৌরনদীতে স্বামী গ্রেফতার” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত ওই সংবাদের জেরধরে উপজেলার বার্থী গ্রামের সন্ত্রাসী বকতিয়ার পাওলান (৩২) তার (রিপন) বাড়িতে গিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী বকতিয়ার সাংবাদিক রিপন ও তার পরিবারের সদস্যদের বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি প্রদান করেন।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, সাংবাদিককে প্রাণনাশের হুমকির ঘটনায় সাধারন ডায়েরির তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ওসি আরও জানান, যৌতুকের দাবিতে স্ত্রী, শ্বশুর, শাশুড়ি, শ্যালককে বেধড়ক মারধরের মামলার এজাহারভূক্ত আসামি বকতিয়ার। ইতিপূর্বে সে মাগুরা গ্রামের একটি ডাকাতি মামলায় গ্রেফতার হয়েছিলো। এছাড়াও থানায় তার বিরুদ্ধে অপহরণসহ তিনটি মামলা ছিলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.