• জুন ২৭, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

সিরাজগঞ্জে দূরন্ত নামে একটি সামাজিক সংগঠন এই দুর্যোগে নিম্ন আয়ের অসহায় মানুষের পাশে

সিরাজগঞ্জে দূরন্ত নামে একটি সামাজিক সংগঠন এই দুর্যোগে নিম্ন আয়ের অসহায় মানুষের পাশে

সেলিম রেজা: দূরন্ত নামে একটি সামাজিক সংগঠন প্রকাশ ঘটলো এই দূর্যোগপূর্ণ এই সময়ে। নিত্য দিনের মতো আজকেও ১০০ মানুষের হাতে খাবার পৌঁছে দিয়ে প্রকাশ ঘটলো এই সংগঠনের। ডা: কে এইচ মুরাদ.আহবায়ক, সিরাজগঞ্জে একাত্তর টেলিভিশনের সিনিয়ার সাংবাদিক মাসুদ পারভেজ সদস্য সচিব, সদস্য কামরুল হাসান, ইসরাইল হোসেন বাবু, হারুনর রশিদ সাইফুল,যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, আব্দুস সালাম মামুন, সাব্বির হোসেন, রাজ তালুকদার, পারভীন আখতার দেশের দূর্যোগপূর্ণ সময়ে বা জাতি. সমাজের কল্যাণে এ সংগঠন কাজ করবে।

দূরন্তের আহবায়ক ডাঃ মুরাদ জানান, দূর্যোগ মানুষকে অসুবিধায় ফেললেও সেবাধর্মী মানুষদের কে একত্রিত করে যেমন টা আমাদের করেছে। দেশের দূর্যোগপূর্ণ সময়সহ জাতী ও সমাজের কল্যানে আমরা কাজ করতে চাই। চলমান দূর্যোগে আমাদের সামর্থ্য অনুযায়ী পাশে থাকতে চাই অসহায় মানুষদের। দূরন্তের সদস্য সচিব মাসুদ পারভেজ বলেন,আমরা আমাদের কাজের দ্বারা অসহায় মানুষের সহায় হয়ে উঠতে চাই। এটি একটি সম্পু্র্ন অরাজনৈতিক সামাজিক প্রতিষ্ঠান।

আমরা নতুন নতুন ভাবনায় সমাজের এই অসহায় মানুষগুলোর পাশে এগিয়ে যেতে চাই। করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রভাবের কারণে প্রথমদিন থেকেই সাবান, মাক্স, বিভিন্ন পয়েন্টে হাত ধোঁয়ার বেসিন এবং অনন্ত ৪০০ মানুষের আহারের ব্যবস্থা করেছে এই দূরন্ত। দূরন্তের প্রত্যেকটা সদস্যরা এক প্রাণ হয়ে কাজ করে যাচ্ছে। তাদের একটাই লক্ষ্য কোন মানুষ যেন অনাহারে না থাকে। প্রতিদিনের মতো আমাদের এই কার্যক্রম করোনার এই প্রভাব থাকা কালিন সময় পর্যন্ত কাজ করার প্রত্যায় রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.