• জুন ২৮, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

আবুল হাসানাত আব্দুল্লাহর পক্ষ থেকে কর্মহীন অসহায় মানুষের দরজায় খাবার নিয়ে – হাফিজুর রহমান মান্না

আবুল হাসানাত আব্দুল্লাহর পক্ষ থেকে কর্মহীন অসহায় মানুষের দরজায় খাবার নিয়ে – হাফিজুর রহমান মান্না
সরকার কর্তৃক ঘোষিত লকডাউন ও হোম কোয়ারেন্টাইনে থাকার ঘোষনায় বেকার হয়ে যাওয়া ৭’শ কর্মহীন অসহায় দিনমজুর মানুষের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরন করেন।
পার্বত্য চট্রগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক মাননীয় মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য দক্ষিন বাংলার অবিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এম.পি ও যুবরত্ন সেরানিয়াবাত আশিক আব্দুল্লাহর পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ করেন। গৌরনদী উপজেলা যুবলীগ নেতা হাফিজুর রহমান মান্নার নেতৃত্বে ছাত্র লীগ ও যুবলীগ নেতা কর্মীরা দুঃস্তদের বাড়ি বাড়ি গিয়ে (৩০শে মার্চ) সোমবার গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের সকল ওয়ার্ডে ঘরে ঘরে সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য পৌঁছে দেন।
সুবিধাভোগী ও স্থাণীয়রা জানান, লক ডাউনের ফলে কর্মজীবি দিনমজুর মানুষেরা কর্মহীন হয়ে পরেছে। প্রতিদিন কাজ করা উপার্জনের টাকা দিয়ে সংসার চালাত। বর্তমানে কাজ বন্ধ হওয়াতে অভাবে দিন কাটাচ্ছে। সরিকল ইউনিয়ানের কর্মহীন দিনমজুর পরিবারকে গৌরনদী উপজেলা যুবলীগ নেতা হাফিজুর রহমান মান্না ব্যক্তিগত উদ্যোগে ৭০০ পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, ১ কেজি পিয়াজ, ১ কেজি মশুরীর ডাল প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সদস্য ইলিয়াস মিয়া, সাবেক সাধারণ সম্পাদক ইউনিয়ন ছাত্র লীগ মনির শিকদার, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক ও গৌরনদী রিপোর্টার্স ইউনিটির যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম মীর, সরিকল ইউনিয়ন ছাত্র লীগ সভাপতি হিরন হোসেন হিরা, সম্পাদক আজিজুল হাওলাদার, সহ-সভাপতি খোরশেদ আলম, রবিন মোল্লা, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ত্রান কাজে অংশ নেন।
ত্রানপ্রাপ্ত অটো চালক আঃরশিদ হাং,বাদল খান। ভ্যান চালক মালেক,শামীম হাওলাদার , ফারুক গোমস্তা বলেন, বাড়িতে খাবার ছিল না আমরা ৩০ জন অটো চালক সাহায্য পেয়েছি। এই চাউল ডাইল দিয়ে ৩/৪ দিন চলতে পারমু, মোরা ৬ দিন বেকার বাড়িতে বইয়া আছি, খাবার ছিল না। বিতরনের পাশাপাশি হাত দোয়া সামাজিক দুরত্ব বজায় রাখতে পরামর্শ দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.