• ডিসেম্বর ৫, ২০২২
  • Last Update নভেম্বর ২৫, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালে মাদক ব্যবসায়ীদের হামলায় ডিবি পুলিশের দুই সদস্য আহত

বরিশালে মাদক ব্যবসায়ীদের হামলায় ডিবি পুলিশের দুই সদস্য আহত

নগরীর চাঁদমারী এলাকায় ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে মাদক ব্যবসায়ীরা হামলা চালিয়ে এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই)সহ দুইজন আহত করেছে। হামলার পরেও জীবনের ঝুঁকি নিয়ে ডিবি পুলিশের সদস্যরা ২০১ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে। তাদের বিরুদ্ধে সরকারি কাজে বাঁধা, হামলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর সোমবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
আটককৃতরা হলো-ঝালকাঠির রাজাপুর উপজেলার দুর্গাপূর এলাকার মিজানুর রহমান হাওলাদের পুত্র আব্দুল্লাহ আল মামুন ওরফে লিটন (২৪) ও নগরীর চাঁদমারী মাদ্রাসা রোড এলাকার বাসিন্দা মৃত নজরুল ইসলাম হাওলাদেরর পুত্র মাসুম বিল্লাহ (৪২)।
রবিবার রাতে মহানগর পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখা থেকে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সূত্রমতে, ডিবির এসআই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে নগরীর চাঁদমারী মাদ্রাসা রোডস্থ পুলিশ অফিসার্স মেসের পূর্ব পাশের একটি বহুতল ভবনের দ্বিতীয় তলায় অভিযান চালায়। এ সময় ২০১ পিস ইয়াবাসহ লিটন ও বিল্লাহকে আটক করা হয়। এ সময় আটককৃতরা কর্তব্যকর্মে বাঁধা দিয়ে ডিবি পুলিশের সদস্যদের ওপর হামলা চালিয়ে মারধর করে। এ সময় ডিবির এএসআই মোয়াজ্জেম হোসেন ও কনস্টবল মনিরুজ্জামান আহত হন। ডিবি পুলিশের সহকারী কমিশনার নরেশ চন্দ্র কর্মকার জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *