• জুন ২৮, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

নিত্য নতুন ভাবনা নিয়ে এই দূর্যোগকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন ডাক্তার মুরাদ

নিত্য নতুন ভাবনা নিয়ে এই দূর্যোগকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন ডাক্তার মুরাদ

সেলিম রেজা: সিরাজগঞ্জে পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় প্রায় শতাধিক পরিবাবের নিম্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতারণ করা হয়েছে। রবিবার বিকেলে শহরের বাস শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেওয় হয়। ডাঃ মুরাদ বলেন, আপাতত আগামী ৪ এপ্রিল পর্যন্ত প্রতিদিনই বিভিন্ন শ্রেণীর পেশার অনন্ত ১০০ মানুষের হাতে আমরা একবেলার আহার তুলে দিতে চাই। আমাদের বন্ধুরা আমাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। যেকারণে নির্ধারিত সময়ের পরে দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আমরা আমাদের এ কার্যক্রম চালিয়ে যাবো।

এক্সিম বাংকের ব্যবস্থাপক ও স্কাউট কামরুল হাসান জানান,চিকিৎসক, বাংকার, সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষার্থী সকলেই চেষ্টা করছি এই দূর্যোগকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর। সমাজের সামর্থ্যবান প্রতিটি মানুষের উচিৎ একজন আরেকজনের পাশে দাঁড়ানো।

সাংবাদিক ইসরাইল হোসেন বাবু বললেন,প্রতিদিন করোনা ভাইরাসের খবর জানতে আমরা যেমন তৎপর থাকি ঠিক তেমনি খেটে খাওয়া মানুষের খাবারের নিশ্চিতা প্রদানের জন্য আমাদের তৎপর হতে হবে। স্কাউট মাছুম বিল্লাহ জানান, দেশের দূর্যোগপূ্র্ন সময়ে যদি দেশের কোন কাজেই না আসতে পারি তবে লাভ কি। তাই আমরা তাদের নিরাপত্তা নিশ্চিত করেই দেশের অসহায় মানুষদের জন্য কাজ করে যেতে চাই। এই কার্যক্রমের সার্বিক সহোযোগিতায় ছিলেন সাংবাদিক মাসুদ পারভেজ, গোলাম মোস্তফা রুবেল আরও অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.