• জুন ২৫, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

মুজিববর্ষে শরিকল ইউনিয়নে সাজানো হয়েছে বর্ণিল আলোকসজ্জায়

মুজিববর্ষে শরিকল ইউনিয়নে সাজানো হয়েছে বর্ণিল আলোকসজ্জায়

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী “মুজিববর্ষ” উপলক্ষে। সরিকল পাইলট ইউনিয়ন চেয়ারম্যান ফারুক হোসেন মোল্লার উদ্যেগে। উপজেলার শরিকল ইউনিয়নের সকল গুরুত্বপূর্ণ সড়ক, বাজার, বিভিন্ন ষ্ট্যানসহ ও ইউনিয়ন পরিষদসহ, সেতুকে বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। আলোকসজ্জা চলবে আগামী কয়েক মাস পর্যন্ত। প্রানঘাতী করোনাভাইরাসের কারনে মুজিববর্ষের অনুষ্ঠান সীমিত করা হলেও উপজেলার ইউনিয়ন জুড়ে চোখ ধাঁধানো আলোকসজ্জা মুজিববর্ষকে স্মরণীয় করে রাখবে বলে মনে করছেন স্হানীয় জনগণ ।

উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, বিনম্র শ্রদ্ধায় মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে দলমত নির্বিশেষে ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে সকল প্রতিষ্ঠানগুলোতে শুরু হয়েছে একপ্রকার প্রতিযোগিতা। যে মহান নেতার কারণে বিশ্ব মানচিত্রে জন্ম নিয়েছে স্বাধীন বাংলাদেশ সেই নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে কোন কিছুরই কমতি রাখতে চাননা আয়োজক প্রতিষ্ঠানগুলো।

তাই ইতোমধ্যে বঙ্গবন্ধুর জীবন আদর্শের দুর্লভ ছবি দিয়ে মুজিবকর্নার নির্মান থেকে শুরু করে স্ব-স্ব প্রতিষ্ঠানের ভবনগুলোকে লাল-সবুজ সহ হরেক রকমের আলোয় সজ্জিত করা হয়েছে। বিশ্বজুড়ে করোনা ভাইরাসের আতঙ্ক থাকলেও মুজিববর্ষের আনন্দ থেকে কোনভাবেই বঞ্চিত হতে চাননা আয়োজক প্রতিষ্ঠানগুলো। তাদের (আয়োজক) নিরলস পরিশ্রমে বরিশালের সর্বস্তরের মানুষের হৃদয়কে আপ্লুত করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.