• ডিসেম্বর ৫, ২০২২
  • Last Update নভেম্বর ২৫, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ
  • বাংলাদেশ

সিরাজগঞ্জ শাহজাদপুরে পূর্বশত্রুতার জের ধরে সংঘর্ষ আহত ৪

সিরাজগঞ্জ শাহজাদপুরে পূর্বশত্রুতার জের ধরে সংঘর্ষ আহত ৪

সেলিম রেজা: সিরাজগঞ্জের শাহজাদপুরের ছোটমহারাজপুর গ্রামে পূর্বশত্রুতার জেরে দুপক্ষের সংঘর্ষে একই পক্ষের চারজন আহত হয়েছে। আহতরা হল ছোট মহারাজপুর গ্রামের মানিক শেখ (৭৫), শুকুর আলী (৬৫), আসমা খাতুন (৬০) ও চয়ন ইসলাম (১৯)। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আহতদের পক্ষে সাংবাদিক জেলহক হোসাইন বাদী হয়ে শাহজাদপুর থানায় গত শুক্রবার রাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল দুপুরে মৃত বাহের আলীর ছেলে মানিক শেখ ও শুকুর আলী তাদের জমিতে ধান রোপন করতে গেলে একই গ্রামের মৃত খোরশেদ প্রামানিকের এর ছেলে নুর ইসলাম বাধা প্রদান করায় উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়। নুর ইসলাম তার বাহিনী নিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে মানিক শেখ ও শুকুর আলীর উপর হামলা চালায়।

এ হামলায় মানিক শেখ ও শুকুর আলী সহ চারজন আহত হয়। এদের মধ্যে চয়ন ইসলাম ও আসমা খাতুন এর অবস্থা খুবই আশঙ্কাজনক। এ সংঘর্ষকে কেন্দ্র করে ছোটমহারাজপুর গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে। এ ব্যাপারে শাহজাদপুর থানা অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, সংঘর্ষের ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। খুব দ্রুতই দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *