• ডিসেম্বর ২, ২০২২
  • Last Update নভেম্বর ২৫, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ
  • বাংলাদেশ

সাংবাদিক দম্পত্তি সাগর-রুনি হত্যার সর্বশেষ প্রতিবেদনের ওপর শুনানি আগামীকাল বুধবার

সাংবাদিক দম্পত্তি সাগর-রুনি হত্যার সর্বশেষ প্রতিবেদনের ওপর শুনানি আগামীকাল বুধবার

সাংবাদিক দম্পতি সাগর রুনি হত্যার সর্বশেষ প্রতিবেদনের ওপর আগামীকাল বুধবার (৪ মার্চ) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মোস্তাফিজুর রহমানের বেঞ্চে এ শুনানি হবে।

এর আগে গতকাল সোমবার (২ মার্চ) সাগর রুনি হত্যাকাণ্ড নিয়ে হাইকোর্ট তদন্ত প্রতিবেদন জমা দেয় র‍্যাব। এতে বলা হয়, যুক্তরাষ্ট্র থেকে ডিএনএ পরীক্ষার যে প্রতিবেদন এসেছে, তাতে দুজন অপরিচিত পুরুষের ডিএনএ মিলেছে। নিহত সাগর সারওয়ারের হাত পেছন থেকে যে চাদরে বাঁধা হয়েছিলো, তাতে একজন অপরিচিত পুরুষের ডিএনএ পাওয়া গেছে। আর মেহেরুন রুনির টি শার্টে আছে আরেকজন অপরিচিত পুরুষের ডিএনএ।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, এই মামলায় তানভীরের অবস্থান রহস্যজনক। এই মামলা থেকে তাকে অব্যাহতি (বিচারিক আদালতে ব্যক্তিগত হাজিরা থেকে) দেওয়া যুক্তিযুক্ত হয়নি। আমেরিকা পাঠানো ডিএনএ নমুনার সঙ্গে অপরিচিত দুই ব্যক্তির ডিএনএ’র মিল পাওয়া গেছে।

এর আগে ২০১৯ সালের ১৪ নভেম্বর সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও তার স্ত্রী মেহেরুন রুনী হত্যা মামলায় তদন্তের অগ্রগতি প্রতিবেদন আগামীকাল ৪ মার্চের মধ্যে জানাতে নির্দেশ দেন হাইকোর্ট। ২০১২ সালে ১২-ই ফেব্রুয়ারি রাজধানীর রাজাবাজারে নিজ বাসায় খুন হন সাংবাদিক দম্পতি সাগর রুনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *