• ডিসেম্বর ৫, ২০২২
  • Last Update নভেম্বর ২৫, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ
  • বাংলাদেশ

বাকেরগঞ্জে নিয়ামতিতে ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

বাকেরগঞ্জে নিয়ামতিতে ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

জেলার বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের ছোট পুইয়াউডা গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরধরে রবিবার সকালে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মাহামুদুল হাসান সজিব (১৮) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার ও প্রধান ঘাতকসহ ছয়জনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের রাজ্জাক বেপারীর স্বজনদের সাথে প্রতিবেশী পরিমল সরকারের স্বজনদের মধ্যে দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধ মীমাংসার জন্য স্থানীয়ভাবে একাধিবার উদ্যোগ গ্রহণ করা সত্ত্বেও কোন সমাধান হয়নি। ওই বিরোধের জেরধরে রবিবার সকালে রাজ্জাক বেপারীর পুত্র মাহামুদুল হাসান সজিবের ওপর আকস্মিকভাবে পরিমল সরকারের পুত্র সুব্রত ও তার সহযোগিরা হামলা চালায়। একপর্যায়ে হামলাকারীরা সজিবকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় তাকে (সজিব) উদ্ধার করে তার স্বজনরা উপজেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত মাহামুদুল হাসান সজিব বাকেরগঞ্জ সরকারী কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলো।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে তাৎক্ষনিক থানা পুলিশ ছোট পুইয়াউডা গ্রামে অভিযান চালিয়ে ঘাতক সুব্রত সরকারসহ ছয়জনকে গ্রেফতার করেছে। একইসাথে হত্যাকান্ডের ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। ওসি আরও জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *