• ডিসেম্বর ৫, ২০২২
  • Last Update নভেম্বর ২৫, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ
  • বাংলাদেশ

পলাশপুরের মোহাম্মদপুর ফাতিমাতুজ্জহরা বহুমুখী মাদ্রাসায় বাৎসরিক মাহফিল অনুষ্ঠিত

পলাশপুরের মোহাম্মদপুর ফাতিমাতুজ্জহরা বহুমুখী মাদ্রাসায় বাৎসরিক মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : আজ মঙ্গলবার বাদ আসর বরিশাল নগরীর ৫ নং ওয়ার্ড,মোহাম্মদপুরের ধান গবেষনা সংলগ্ন হাউজিং মাঠে মোহাম্মাদপুর ফাতিমাতুজ্জরা রহমানিয়া কিরাতুল কুরআন বহুমুখী হাফিজি মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং এবং এলাকাবাসীর উদ্দোগে ১ দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে তাফসীরুল কুরআন মাহফিল ও হালকায়ে জিকির।

বরিশাল কেন্দ্রীয় কসাই মসজিদের ঈমাম আলহাজ্ব হাফেজ মাওঃ কামাল উদ্দিন মুঈনীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বক্তা আলহাজ্ব হযরত মাওঃ ডাঃ মোঃ সিরাজুল ইসলাম সিরাজী,নওমুসলিম,নলছিটি, ঝালকাঠি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ওয়াজ নসিহত করবেন মুফাচ্ছেরে কুরআন হযরত মাওঃ আবু আবদুল্লাহ মাহমুদী, হজরত আবু বক্কর সিদ্দিক ( রাঃ) জামে মসজিদের খতিব হজরত মাওঃ ঈসমাইল বিন মুবারক(রাজাপুরী),সাহেবের হাট সুইজ গেট জামে মসজিদের খতিব হজরত মাওঃ আল আমিন হক জিহাদী। মাহফিল পরিচালনা করবেন হাফেজ মুহাঃ জহিরুল ইসলাম মৃধা। মাহফিলে মহিলাদের বসার জন্য বিশেষ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে। ধর্মপ্রান সকল মুসলমানকে মাহফিলে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম ফিরোজী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *