• নভেম্বর ২৭, ২০২২
  • Last Update নভেম্বর ২৫, ২০২২ ৭:৪২ অপরাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালে সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বরিশালে সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : আওয়ামী লীগের চলমান উপজেলা সম্মেলনকে সামনে রেখে প্রতিপক্ষের লোকজনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ কয়েকটি গণমাধ্যমে জেলার বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপনের বিরুদ্ধে মিথ্যে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সকল সহযোগি সংগঠনের আয়োজনে আগরপুর বন্দরে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। আর বিক্ষোভ মিছিল শেষে আগরপুর স্কুল মাঠে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুব খানের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এর বাদল বিশ্বাসের সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার তারিকুল ইসলাম তারেক, উপজেলা আওয়ামী লীগের ধমর্ বিষায়ক সম্পাদক মাওলানা আব্দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য আনিচুর রহমান মোল্লা, ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক উপেন চন্দ্র মন্ডল, যুবলীগ নেতা মোঃ হেলাল হোসেন, ছাত্রলীগ নেতা খন্দকার রাজু আহমেদ প্রমুখ। সমাবেশে ইউনিয়ন যুবলীগের আহবায়ক বিশ^জিৎ দাস, ইউপি সদস্য কাইউম হাওলাদার, ইউপি সদস্য বাবুল বেপারি, ইউপি সদস্য সাইদুল সরদার, ইউপি সদস্য মনিরুজ্জামান মনির সহ ইউনিয়ন আওয়ামী লীগ দলীয় নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপনের নেতৃত্বে আওয়ামী লীগ যখন সু-সংগঠিত, তখনই ষড়যন্ত্রকারীরা সম্মেলনকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ কয়েকটি গণমাধ্যমে মিথ্যে অপপ্রচারে লিপ্ত হয়েছে। তাই সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে জেলা আওয়ামী লীগের সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র হাতকে শক্তিশালী করতে উপজেলা আওয়ামী লীগ সরদার খালেদ হোসেন স্বপনের নেতৃত্বে সংগঠিত ছিলো আছে এবং থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *