• জুন ২৭, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

সিলেটে পূজা মন্ডপ পরিদর্শনে বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান

সিলেটে পূজা মন্ডপ পরিদর্শনে বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান

সিলেট নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো: মোস্তাফিজুর রহমান। রোববার সন্ধ্যায় তিনি সিলেটের রামকৃষ্ণ মিশন আশ্রম, মির্জাজাঙ্গাল সনাতন যুব ফোরাম পূজা মন্ডপ ও আখালিয়া কালিবাড়ী পূজা মন্ডপ পরিদর্শন করেন।

বিভাগীয় কমিশনার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে পূজারীবৃন্দের আয়োজন ও বিপুল স্যংখ্যক পূণ্যার্থীদের উপস্থিতি দেখে সন্তোষ প্রকাশ করে বলেন, সিলেটে সকল মানুষের মধ্যে একটি আনন্দঘন সম্প্রীতি রয়েছে। শারদীয় দূর্গাপূজার মধ্য দিয়ে সকলের সম্মিলিত প্রয়াসে বাংলাদেশকে অসাম্প্রদায়িক চেতনার এক উজ্জল ভবিষ্যতের দিকে এগিয়ে নেবে।

পূজা মন্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার উপ-পরিচালক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আসলাম উদ্দিন।
পূজামন্ডপ পরিদর্শনকালে রামকৃষ্ণ মিশনে তাকে অভ্যর্থনা জানান রামকৃষ্ণ মিশন ও আশ্রমের অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দজী মহারাজ, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, যুব ফোরামের সভাপতি মিহির দেব, সাধারণ সম্পাদক প্রদীপ কর্মকার, আখালিয়া কালিবাড়ি পূজা মন্ডপে তাকে অভ্যর্থনা জানান মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত দেব, আখালিয়া পূজা কমিটির সাধারণ সম্পাদক মিঠু মোহন দেব প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.